All news

মোংলায় বসুন্ধরার খাদ্য সহায়তা পেলেন সাড়ে ৩ হাজার শ্রমিক

মোংলায় বসুন্ধরার খাদ্য সহায়তা পেলেন ৩৫০০ শ্রমিক

‘দেশ ও মানুষের কল্যাণে’ স্লোগান নিয়ে বসুন্ধরা গ্রুপের পক্ষ থেকে মোংলায় সাড়ে তিন হাজার শ্রমিককে বিতরণ করা হয়েছে খাদ্য সহায়তা। প্রাণঘাতী করোনা ভাইরাস উদ্ভূত পরিস্থিতিতে সারাদেশে বেকার হয়ে পড়া শ্রমজীবীদের খাদ্য সহায়তা দিচ্ছে বসুন্ধরা গ্রুপ।

এরই অংশ হিসেবে রোববার (১২ এপ্রিল) দুপুরে মোংলায় বসুন্ধরা সিমেন্ট সেক্টরের উদ্যোগে ৯টি ওয়ার্ড, মোংলা ফেরিঘাট ও বসুন্ধরা সিমেন্ট সেক্টর সংলগ্ন এলাকায় কর্মহীন মানুষের মধ্যে মোট ৩ হাজার ৫শ প্যাকেট খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। এর মধ্যে ৯টি ওয়ার্ডের কর্মহীন শ্রমজীবীদের বাড়িতে বাড়িতে গিয়ে এসব খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

খুলনা সিটি করপোরেশনের মেয়র তালুকদার আবদুল খালেক ও মোংলা পৌরসভার চেয়ারম্যান মো. জুলফিকার আলী এ কর্মসূচিতে অংশ নেন।

এসময় তারা কর্মহীন শ্রমিকদের মধ্যে খাদ্য সহায়তা করায় বসুন্ধরা গ্রুপকে ধন্যবাদ জানিয়ে বলেন, দেশের ক্রান্তিলগ্নে সব সময় বসুন্ধরা গ্রুপ থেকে সহায়তা করা হয়। এবারও এর ব্যতিক্রম ঘটেনি। বসুন্ধরা গ্রুপ জনগণের কল্যাণে কাজ করে আসছে। এরই ধারাবাহিকতায় এবারও অসহায় মানুষের পাশে এসে দাঁড়িয়েছে তারা।

এছাড়া বসুন্ধরা গ্রুপের সিমেন্ট সেক্টরের সিএমও খন্দকার কিংশুক হোসেন, বসুন্ধরা  গ্রুপের ব্যবস্থাপনা পরিচালকের একান্ত সচিব মাকসুদুর রহমান এসময় উপস্থিত ছিলেন।

আরও উপস্থিত ছিলেন বসুন্ধরা সিমেন্ট ফ্যাক্টরির প্রধান প্রকৌশলী নবারুন কুমার সাহা, কিং ব্র্যান্ড সিমেন্টের ডিজিএম আবদুল লতিফ, বসুন্ধরা সিমেন্ট ফ্যাক্টরির হিসাব বিভাগের হেড অব ডিভিশন মো. রবিউল ইসলাম।

SOURCE : Banglanews24