All news

‘কুরআনের নূর’ আন্তর্জাতিকভাবে বাংলাদেশে আয়োজন করা হবে: বসুন্ধরা এমডি

‘কুরআনের নূর’ আন্তর্জাতিকভাবে বাংলাদেশে আয়োজন করা হবে: বসুন্ধরা এমডি

বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর বলেছেন, আমি যতদিন বেঁচে থাকবো কুরআনের বাণীকে বিশ্বব্যাপী ছড়িয়ে দিতে চেষ্টা করবো ইনশাআল্লাহ। আর আগামীতে কুরআনের প্রতিযোগিতা ‘কুরআনের নূর’ আন্তর্জাতিকভাবে বাংলাদেশে আয়োজন করা হবে।

শনিবার সন্ধ্যায় বর্ণাঢ্য পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হয় দেশের সর্ববৃহৎ হিফজুল কুরআন প্রতিযোগিতা ‘কুরআনের নূর পাওয়ার্ড বাই বসুন্ধরা গ্রুপ’-এর প্রথম আসর। একইসাথে অনুষ্ঠিত হয় ইসলামিক কনফারেন্স।

অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে সায়েম সোবহান আনভীর বলেন, আমি আশা করি, এই ধরনের আয়োজনের মাধ্যমে আমাদের কুরআনের হাফেজগন বিশ্বের দরবারে বাংলাদেশের মান আরও উঁচুতে নিয়ে যাবে। তারা নিজেরা নতুন নতুন সাফল্য অর্জন করতে পারবে ইনশাআল্লাহ। তিনি বলেন, আমি মনে করি ইসলাম মানে শান্তি, ইসলাম মানে মানবতা। আমি যতদিন বেঁচে থাকবো কুরআনের বাণীকে বিশ্বব্যাপী ছড়িয়ে দিতে চেষ্টা করবো ইনশাআল্লাহ। আগামীতে কুরআনের এই প্রতিযোগিতা আন্তর্জাতিকভাবে বাংলাদেশে আয়োজন করা হবে। আপনারা সকলে দোয়া করবেন যেন আমরা সফলভাবে এই আয়োজনটি করতে পারি।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান, রাজধানীর এক হাজার মসজিদের প্রখ্যাত ইমাম, মুহতামিম, বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, গণমাধ্যম ব্যক্তিত্ব ও ইসলামিক স্কলাররা উপস্থিত ছিলেন। বিভাগীয় শহর, জেলা শহর, থানা ও প্রত্যন্ত অঞ্চল থেকে আসেন ১৫০ জন আলেম ও ইসলামি স্কলার।

SOURCE : Bangi News