All news

নিয়ামতপুরে আরো কম্বল বিতরণ করল বসুন্ধরা গ্রুপ

নিয়ামতপুরে আরো কম্বল বিতরণ করল বসুন্ধরা গ্রুপ

দেশের শীর্ষস্থানীয় শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের পক্ষ থেকে নওগাঁর নিয়ামতপুরে আরো কয়েক শ গরিব হতদরিদ্র মানুষের মধ্যে কম্বল বিতরণ করা হয়েছে। তীব্র শীতে কম্বল পেয়ে হাসি ফুটেছে এসব দরিদ্রদের মুখে।

শুক্রবার (২৬ জানুয়ারি) বেলা ৪টায় নিয়ামতপুর উপজেলা সদর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের কয়েক শ গরিব ও হতদরিদ্রদের মাঝে কম্বল বিতরণ করা হয়। কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নিয়ামতপুর সদর ইউনিয়নের ৫নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি রেজাউল ইসলাম।

বিশেষ অতিথি ছিলেন নিয়ামতপুর সদর ইউনিয়নের ৫নম্বর ওয়ার্ড সদস্য নূরুল ইসলাম রতন, দৈনিক কালের কণ্ঠ নিয়ামতপুর উপজেলা প্রতিনিধি মো. তোফাজ্জল হোসেন, বসুন্ধরা নিয়ামতপুর উপজেলার সাইড ম্যানেজার জাকির হোসেন।
প্রধান অতিথির বক্তব্যে নিয়ামতপুর উপজেলার সদর ইউনিয়নের ৫নম্বর ওয়ার্ড সভাপতি রেজাউল ইসলাম বলেন, ‘দেশের শীর্ষ স্থানীয় শিল্প প্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপ যেকোনো দুর্যোগের সময় অসহায় মানুষের পাশে দাঁড়ায়। সরকারের পাশাপাশি বসুন্ধরা গ্রুপও অসহায় মানুষকে সহযোগিতা করে। মহামারী করোনার সময় বসুন্ধরা গ্রুপের মানবিক কার্যক্রম মনে রাখার মতো।

তারা হাসপাতাল নির্মাণ করে সাধারণ জনগণের চিকিৎসা সেবার ব্যবস্থা করেছিল। বসুন্ধরা গ্রুপের এ মানবিক কার্যক্রমগুলোকে আমি শ্রদ্ধা জানাই।’
তিনি আরো বলেন, ‘নিয়ামতপুরে নিরাপত্তার চাদরে ঢেকে দিতে বসুন্ধরা গ্রুপ এগিয়ে এসেছে। শুধু তাই নয়, নিয়ামতপুরের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ডে বসুন্ধরা গ্রুপকে আমরা পাশে পেয়েছি।

প্রতিবছরের মতো এবারও তারা নিয়ামতপুরে হতদরিদ্রদের মধ্যে কম্বল বিতরণ করল।’
কম্বল নিতে নিয়ামতপুরের বিভিন্ন স্থান থেকে এসে ভিড় করেন বিভিন্ন বয়সের শত শত নারী-পুরুষ। কম্বল পেয়ে খুশি ৮০ বছর বয়সী আকলিমা খাতুন। তিনি বলেন, ‘এখন অনেক শীত পড়ে। শীতবস্ত্রের অভাবে রাতে অনেক কষ্ট করেছি।

এ কম্বল পেয়ে একটু আরামে ঘুমাতে পারব। আল্লাহ যেন বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যানের পরিবারকে ভালো রাখেন।’
স্থানীয় বাসিন্দারা বলেন, বসুন্ধরা গ্রুপের এ উদ্যোগ সমাজের অন্য বিত্তবানদের জন্য অনুকরণীয়। বসুন্ধরার এ মহৎ উদ্যোগের জন্য বসুন্ধরা গ্রুপের মালিকপক্ষ ও কর্মকর্তাদের প্রতি কৃতজ্ঞতা জানান তারা। এ ছাড়া উপজেলার সদর ইউনিয়নের অন্যান্য ওয়ার্ডে পর্যায়ক্রমে বসুন্ধরা গ্রুপের উদ্যোগে কম্বল বিতরণ করা হবে।

SOURCE : কালের কণ্ঠ