All news

কেক কেটে কালের কণ্ঠের দশম প্রতিষ্ঠাবার্ষিকীর শুভ সূচনা

কেক কেটে কালের কণ্ঠের দশম প্রতিষ্ঠাবার্ষিকীর শুভ সূচনা

দেশের অন্যতম শীর্ষ জাতীয় পত্রিকা দৈনিক কালের কণ্ঠ সফলতার এক দশক পেরিয়ে ১১ বছরে পা রাখতে যাচ্ছে। শুক্রবার (১০ জানুয়ারি) পত্রিকাটির ১১ তম জন্মদিন। এ উপলক্ষে কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপনের আনুষ্ঠানিকতা শুরু করেন দেশের শীর্ষ শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপ এবং শীর্ষ মিডিয়া হাউজ ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর এবং বসুন্ধরা গ্রুপের পরিচালক সাবরিনা সোবহান।

বৃহস্পতিবার (৯ জানুয়ারি) রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকায় ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ কার্যালয়ে এই কেক কাটা হয়।

এ সময় উপস্থিত ছিলেন ডেইলি সান সম্পাদক এনামুল হক চৌধুরী, কালের কণ্ঠের সম্পাদক ইমদাদুল হক মিলন, বাংলাদেশ প্রতিদিনের সম্পাদক এবং নিউজ টোয়েন্টিফোর ও রেডিও ক্যাপিটালের প্রধান নির্বাহী কর্মকর্তা নঈম নিজাম, বাংলানিউজ টোয়েন্টিফোর.কমের সম্পাদক জুয়েল মাজহার, কালের কণ্ঠের ভারপ্রাপ্ত সম্পাদক মোস্তফা কামাল, প্রকাশক ময়নাল হোসেন চৌধুরী, বাংলাদেশ প্রতিদিনের নির্বাহী সম্পাদক পীর হাবিবুর রহমান, নিউজ টুয়েন্টিফোরের হেড অব নিউজ রাহুল রাহাসহ বসুন্ধরা গ্রুপ এবং ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

অতিথিদের নিয়ে কালের কণ্ঠের প্রতিষ্ঠাবার্ষিকীতে কেক কাটছেন বসুন্ধরা গ্রুপের এমডি সায়েম সোবহান আনভীর।

কেক কাটার পর কালের কণ্ঠের প্রতি শুভ কামনা জানিয়ে সায়েম সোবহান আনভীর বলেন, কালের কণ্ঠের দশম প্রতিষ্ঠাবার্ষিকীতে সবাইকে শুভেচ্ছা। আগামী দশকও যেন ভালো চলে সেই শুভ কামনা রইল।

এ সময় বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক এবং পরিচালকের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন কালের কণ্ঠের সম্পাদক ইমদাদুল হক মিলন। তিনি বলেন, আমাদের ব্যবস্থাপনা পরিচালক একজন মিডিয়া বান্ধব মানুষ। পরিচালক ম্যাডাম একজন সমাজ সেবকও বটে। সবসময় তিনি সমাজের সুবিধাবঞ্চিতদের পাশে থাকেন। এমন শুভক্ষণে আপনাদেরকে পাশে পেয়ে আমরা আনন্দিত। আপনাদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা।

নঈম নিজাম বলেন, তিনি (সায়েম সোবহান) আমাদের পাশে সবসময় সুখে দুঃখে থাকেন, মিডিয়ার সহযোগী। তার প্রতি ধন্যবাদ, শ্রদ্ধা ও কৃতজ্ঞতা। তিনি বিশাল মনের মানুষ। তার সহধর্মিনী ও বিশাল হৃদয়ের। তিনি একটি ঐতিহ্যবাহী পরিবার থেকে এসেছেন আরেকটি ঐতিহ্যবাহী পরিবারে।

এদিকে শুক্রবার (১০ জানুয়ারি) ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় (আইসিসিবি) দিনব্যাপী নানা আনন্দ আয়োজনের ব্যবস্থা করা হয়েছে। সকাল ১১টা থেকে সন্ধ্যা পর্যন্ত চলবে অনুষ্ঠানমালা। দুপুরে দেওয়া হবে গুণীজন সম্বর্ধনা। অনুষ্ঠানে পাঠক-শুভানুধ্যায়ীরা উপস্থিত থাকবেন।

'আংশিক নয়, পুরো সত্য' স্লোগানে ২০১০ সালের ১০ জানুয়ারি আত্মপ্রকাশ করে দৈনিক কালের কণ্ঠ। বস্তুনিষ্ঠতা ও অনুসন্ধানী সাংবাদিকতার জন্য প্রকাশের অল্প দিনের মধ্যেই কালের কণ্ঠ জনপ্রিয়তা অর্জন করে।

SOURCE : Banglanews24