All news

কেক কেটে কালের কণ্ঠের দশম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপনের সূচনা

কালের কণ্ঠের দশম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করলেন সায়েম সোবহান আনভীর

দেশের অন্যতম জনপ্রিয় দৈনিক কালের কণ্ঠের দশম প্রতিষ্ঠাবার্ষিকী ১০ জানুয়ারি শুক্রবার। এ উপলক্ষে আজ বৃহস্পতিবার রাজধানীর বসুন্ধরায় কালের কণ্ঠের সম্মেলন কক্ষে অনাড়ম্বর অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে কেক কেটে শুভক্ষণের সূচনা করেন দেশের শীর্ষ শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর ও তাঁর সহধর্মিণী সাবরিনা সোবহান।

এ সময় উপস্থিত ছিলেন কালের কণ্ঠ সম্পাদক ও ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ পরিচালক ইমদাদুল হক মিলন, কালের কণ্ঠের ভারপ্রাপ্ত সম্পাদক ও জনপ্রিয় কথাসাহিত্যিক মোস্তফা কামাল, বাংলাদেশ প্রতিদিন সম্পাদক ও টেলিভিশন চ্যানেল নিউজ টোয়েন্টিফোরের সিইও নঈম নিজাম, ডেইলি সান সম্পাদক এনামুল হক চৌধুরী, ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের প্রকাশক ময়নাল হোসেন চৌধুরী, বাংলানিউজের এডিটর জুয়েল মাজহার, কালের কণ্ঠের বার্তা সম্পাদক খায়রুল বাশার শামীমসহ আরো অনেকে।

কালের কণ্ঠের দশম জন্মদিন উপলক্ষে শুক্রবার ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরার রাজদর্শন হলে দিনব্যাপী নানা ধরনের আনন্দ আয়োজন করা হয়েছে। 

দুপুর ১২টায় দেওয়া হবে গুণীজন সম্মাননা; দেশবরেণ্য ২৫ জন গুণীমানুষ পাচ্ছেন ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেড সম্মাননা। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী।

বিকেল ৩টায় একসঙ্গে এক দশক কালের কণ্ঠ'র সঙ্গে কাজ করা কর্মীদের সম্মাননা ক্রেস্ট প্রদান করা হবে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী শ ম রেজাউল করিম।

অনুষ্ঠানে পাঠক-শুভানুধ্যায়ী হিসেবে আপনিও আমন্ত্রিত। দিনের যেকোনো সময় আপনার উপস্থিতিতে আরো প্রাণবন্ত হবে কালের কণ্ঠের বিশেষ আয়োজন।

'আংশিক নয়, পুরো সত্য' স্লোগানে ২০১০ সালের ১০ জানুয়ারি আত্মপ্রকাশ করে দৈনিক কালের কণ্ঠ। বস্তুনিষ্ঠতা ও অনুসন্ধানী সাংবাদিকতার জন্য প্রকাশের অল্প দিনের মধ্যেই কালের কণ্ঠ দেশের অন্যতম জনপ্রিয় দৈনিকে পরিণত হয়।

SOURCE : কালের কণ্ঠ

Also Published In