All news

মানিকগঞ্জ ক্রীড়া সংস্থাকে বসুন্ধরা গ্রুপের সহযোগিতা

মানিকগঞ্জ ক্রীড়া সংস্থাকে বসুন্ধরা গ্রুপের সহযোগিতা

বসুন্ধরা গ্রুপের পক্ষ থেকে মানিকগঞ্জ জেলা ক্রীড়া সংস্থাকে সব ধরনের সহযোগিতা ও স্টেডিয়ামের ছাদ নির্মাণের আশ্বাস দেওয়া হয়েছে। সোমবার মানিকগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তাদের সঙ্গে সৌজন্য সাক্ষাতে এ আশ্বাস দেওয়া হয়।

বসুন্ধরা গ্রুপের অ্যাডিশনাল ম্যানেজিং ডিরেক্টর সাফওয়ান সোবহান, বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যানের প্রধান উপদেষ্টা মাহাবুব মোর্শেদ হাসান রুনু, বাংলাদেশ ডেভেলপমেন্ট গ্রুপের ভাইস চেয়ারম্যান দিলারা মোস্তফা জেলা ক্রীড়া কার্যালয় পরিদর্শন করেন। এসময় ক্রীড়া সংস্থার পক্ষে ছিলেন সাধারণ সম্পাদক সুলতানুল আজম আপেল, যুগ্ম সাধারণ সম্পাদক তায়েবুর রহমান টিপু, ক্রিকেট কমিটির সাধারণ সম্পাদক গোলাম ছারোয়ার ছানুসহ অন্য কর্মকর্তারা।
এদিন সাফওয়ান সোবহানকে ক্রীড়া সংস্থার কার্যালয়ে ফুলের তোড়া দিয়ে স্বাগত জানানো হয়। বসুন্ধরার গ্রুপের উর্ধ্বতন কর্মকর্তারা মানিকগঞ্জ স্টেডিয়ামের বিভিন্ন অংশ ঘুরে ঘুরে দেখেন এবং পশ্চিম গ্যালারির বাকি অংশে ছাদ নির্মাণ করে দেওয়ার আশ্বাস দেন। উল্লেখ্য, এর আগে বসুন্ধরা গ্রুপের সহযোগিতায় গ্যালারির একটি অংশে ছাদ নির্মাণ করা হয়।
জাতীয় ক্রিকেট টুর্নামেন্টে ফরিদপুর জোনে মানিকগঞ্জ ক্রীড়া সংস্থা চ্যাম্পিয়ন হওয়ার কথা শুনে সাফওয়ান সোবহান তাৎক্ষণিকভাবে ৫০ হাজার টাকা অনুদান দেন। তিনি বসুন্ধরা গ্রুপের পক্ষ থেকে মানিকগঞ্জে একটি ক্রিকেট টুর্নামেন্টের স্পনসর করারও ইচ্ছা প্রকাশ করেন।
পরে বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যানের উপদেষ্টা মাহাবুব মোর্শেদ হাসান রুনু সাংবাদিকদের বলেন, সামাজিক দায়বদ্ধতা থেকে বসুন্ধরা গ্রুপ যেমন দুস্থ অসহায়দের পাশে দাঁড়ায়, তেমনি ক্রীড়ার উন্নয়নেও অংশীদার হতে চায়। তিনি বলেন, দেশের উন্নয়ন নিশ্চিত করতে হলে আজকের শিশুদের শিক্ষার পাশাপাশি ক্রীড়া ক্ষেত্রেও এগিয়ে নিতে হবে। কেননা খেলাধুলাই পারে একটি শিশুকে সুস্থ সবল ও মানসিকভাবে শক্তিশালী করে গড়ে তুলতে।
জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সুলতানুল আজম আপেল বসুন্ধরা গ্রুপকে ধন্যবাদ দিয়ে তাদের সহযোগিতার কথা তুলে ধরেন। তিনি আশা করেন, এই সহযোগিতা অব্যাহত থাকবে। বসুন্ধরা গ্রুপের পক্ষ থেকে যে কোনো ধরনের খেলার আয়োজন করা হলে ক্রীড়া সংস্থা সব ধরনের সহযোগিতা করবে বলে তিনি নিশ্চয়তা দেন।

SOURCE : Banglanews24