All news

বসুন্ধরার কম্বল পেল হাওর অঞ্চলের পাঁচ শতাধিক শীতার্ত

বসুন্ধরার কম্বল পেল হাওর অঞ্চলের পাঁচ শতাধিক শীতার্ত

দেশের সর্ববৃহৎ শিল্প প্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপের সহায়তায় হাওরপারের অসহায় পাঁচ শতাধিক পরিবারের সদস্যের হাতে কম্বল তুলে দিয়েছে বসুন্ধরা শুভসংঘ। আজ শুক্রবার (২৬ জানুয়ারি) বেলা সাড়ে ১১টায় সুনামগঞ্জের তাহিরপুর উপজেলা আওয়ামী লীগ কার্যালয় মাঠে এসব কম্বল বিতরণ করা হয়। কম্বল বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট রঞ্জিত চন্দ্র সরকার।

কনকনে ঠাণ্ডায় তাহিরপুর উপজেলার সদর ইউনিয়নের ভাটি তাহিরপুর গ্রামের রফিজ আলী (৮০) কম্বল পেয়ে মহাখুশি।

তিনি বলেন, শীতে খুব কষ্টে আছি। আমরা গরিব মানুষ। অর্থের অভাবে কম্বল কিনতে পারিনি। আজ কম্বল পেয়ে আমাদের অনেক উপকার হয়েছে।
আমরা মহাখুশি। দোয়া করি, আল্লাহ বসুন্ধরা গ্রুপের মালিককে সুখে-শান্তিতে রাখুক। 
আপলাতুন বেগম (৭০), ধরমনী বর্মন (৭৫), মতিন্ড্র চন্দ্র (৭০)-সহ পাঁচ শতাধিক শীতার্ত নারী ও পুরুষ বসুন্ধরা গ্রুপের মালিকদের জন্য দোয়া করেন। তারা বলেন, এই শীতে কম্বল পেয়ে একটু আরামে ঘুমাতে পারব।

আল্লাহ যেন বসুন্ধরা গ্রুপের মালিকদের ভালো রাখেন ও সুস্থ রাখেন।
সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট রঞ্জিত চন্দ্র সরকার বলেন, দেশের সর্ববৃহৎ শিল্প প্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপ দরিদ্র অসহায় মানুষের দিকে সহায়তার হাত বাড়িয়েছে। দীর্ঘদিন ধরে তারা অসহায় মানুষকে সহযোগিতা করছে। এই উদ্যোগের কারণে দরিদ্ররা উপকৃত হচ্ছে। বসুন্ধরা গ্রুপের মতো সমাজের বিত্তবানদেরও নিজ নিজ অবস্থান থেকে হতদরিদ্র মানুষের পাশে দাঁড়ানো উচিত।

মহতী উদ্যোগের জন্য বসুন্ধরা গ্রুপের মালিকপক্ষ ও কর্মকর্তাদের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি।
দৈনিক কালের কণ্ঠের সিনিয়র সহসম্পাদক ও বসুন্ধরা শুভসংঘের পরিচালক জাকারিয়া জামান, বসুন্ধরা গ্রুপের পক্ষ থেকে তাহিরপুর উপজেলাসহ সুনামগঞ্জের কয়েকটি উপজেলায় মোট চার হাজার কম্বল বিতরণ করা হবে। আজ আনুষ্ঠানিকভাবে বিতরণ কার্যক্রম উদ্বোধন করা হয়েছে। দেশের সর্ববৃহৎ শিল্প প্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপের অর্থায়নে হাওরপারের অসহায় পরিবারের সদস্যদের হাতে পর্যায়ক্রমে কম্বল তুলে দেবে বসুন্ধরা শুভসংঘ। 

এ সময় উপস্থিত ছিলেন- তাহিরপুর উপজেলা শুভসংঘের উপদেষ্টা গোলাম সারোয়ার লিটন, নিউজ ২৪ জেলা প্রতিনিধি বোরহান উদ্দিন, সাংবাদিক জাহাঙ্গীর আলম ভূঁইয়া, তাহিরপুর উপজেলা শুভসংঘের সভাপতি শেখর রায়, সম্পাদক রুপম আখঞ্জি প্রমুখ।

SOURCE : কালের কণ্ঠ