All news

বসুন্ধরা গ্রুপের এমডিকে হত্যাচেষ্টার নিন্দা বাজুসের

বসুন্ধরা গ্রুপের এমডিকে হত্যাচেষ্টার নিন্দা বাজুসের

বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সায়েম সোবহা

এক সংবাদ বিজ্ঞপ্তিতে বাজুস বলেছে, এশিয়ার অন্যতম বৃহৎ শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্ৰুপের ব্যবস্থাপনা পরিচালক, বসুন্ধরা গোল্ড রিফাইনারির কর্ণধার এবং বাংলাদেশ জুয়েলার্স সমিতির সদস্য সায়েম সোবহান আনভীরকে হত্যা চেষ্টার ষড়যন্ত্রে জড়িত একজনকে রাজধানীর ভাটারা থানা পুলিশ আটক করেছে। বিষয়টি এক দিকে যেমন উদ্বেগজনক তেমনি আশাব্যঞ্জকও বটে। দেশের একজন স্বনামধন্য ব্যবসায়ীকে হত্যার নীল নকশা প্রতিহত করার জন্য বাংলাদেশ জুয়েলার্স সমিতির পক্ষ থেকে আমরা পুলিশ বাহিনীকে সাধুবাদ জানাই।

এছাড়াও বাজুস ঘটনাটিতে ক্ষোভ প্রকাশ করে জানিয়েছে, এই ন্যাক্কারজনক ঘটনার ফলে দেশের সাধারণ জুয়েলার্সদের মধ্যে ব্যাপক ক্ষোভের সৃষ্টি হয়েছে। কারণ আনভীর বাংলাদেশ জুয়েলার্স সমিতির সম্মানিত সদস্য হিসেবে বাংলাদেশের ইতিহাসে প্রথম গোল্ড রিফাইনারি স্থাপনসহ বিভিন্ন গঠনমূলক উদ্যোগ গ্রহণ করেছেন। তার এই উদ্যোগের ফলে দেশের জুয়েলারি ব্যবস্থা তথা দেশের অর্থনীতিতে ইতিবাচক পরিবর্তন হবে বলে আমরা বিশ্বাস করি।

উল্লেখ্য, গত শুক্রবার (৫ নভেম্বর) জুমার নামাজের সময় আনভীরকে গুলি করে হত্যার ষড়যন্ত্র হয়। এ ঘটনায় সন্দেহভাজন হিসেবে সাইফুল ইসলাম সাদ (২৩) নামে চট্টগ্রামের পটিয়ার এক যুবককে আটক করেছে রাজধানীর ভাটারা থানা পুলিশ। বেলা সাড়ে ১১টার দিকে বসুন্ধরা আবাসিক এলাকার সাউতুল কোরআন মাদ্রাসা ও এতিমখানা থেকে তাকে আটক করা হয়। অভিযোগটি তদন্ত করছেন ভাটারা থানার এসআই ও তদন্ত কর্মকর্তা হাসান মাসুদ। তিনি আদালতে অভিযুক্ত সাদের পাঁচ দিনের রিমান্ড চেয়ে আবেদন করেছেন।ন আনভীরকে হত্যা চেষ্টার নিন্দা জানিয়েছে বাংলাদেশ জুয়েলার্স সমিতি (বাজুস)।

SOURCE : সময়