All news

অর্থমন্ত্রীকে শুভেচ্ছা জানালেন বসুন্ধরা গ্রুপ এমডি

অর্থমন্ত্রীকে শুভেচ্ছা জানালেন বসুন্ধরা গ্রুপের এমডি সায়েম সোবহান আনভীর

বিশ্বের সেরা অর্থমন্ত্রী নিবাচিত হওয়ায় আ হ ম মুস্তফা কামালকে ফুল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন দেশের শীর্ষ শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর।

আজ সোমবার দুপুরে রাজধানীর শেরেবাংলা নগরে অর্থমন্ত্রীর দপ্তরে এ শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়। এ সময় অর্থমন্ত্রীর সঙ্গে দেশের শিল্প-বাণিজ্যের উন্নয়ন, সম্প্রসারণসহ বিভিন্ন বিষয়ে কথা বলেন বসুন্ধরা গ্রুপ এমডি। দেশে আরও অধিক হারে কর্মসংস্থান সৃষ্টিতে ভূমিকা রাখার জন্য বসুন্ধরা গ্রুপের প্রতি আহ্বান জানান অর্থমন্ত্রী। প্রত্যুত্তরে বরাবরের মতো ভবিষ্যতেও সবধরনের সহায়তার বিষয়ে অর্থমন্ত্রীকে আশ্বস্ত করেন বসুন্ধরা গ্রুপ এমডি সায়েম সোবহান আনভীর।  

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রতিদিন সম্পাদক ও রেডিও ক্যাপিটাল এবং টেলিভিশন চ্যানেল নিউজ টোয়েন্টিফোরের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) নঈম নিজাম।

সম্প্রতি বিশ্বের সেরা অর্থমন্ত্রী হিসেবে বাংলাদেশের অর্থমন্ত্রী আ. হ. ম. মুস্তফা কামালকে ‘গ্লোবাল ফিন্যান্স মিনিস্টার অব দ্য ওয়ার্ল্ডে’ ভূষিত করা হয়েছে। যুক্তরাজ্যভিত্তিক ফাইন্যান্সিয়াল টাইমস গ্রুপের মাসিক ম্যাগাজিন ‘দ্য ব্যাংকার’ পত্রিকা ২০২০ সালের জন্য ‘ফিন্যান্স মিনিস্টার অব দ্য ইয়ার ফর এশিয়া-প্যাসিফিক অ্যান্ড গ্লোবাল অ্যাওয়ার্ড ২০২০’-এ তাকে ভূষিত করে।

SOURCE : কালের কণ্ঠ