All news

পর্দা নামল এবিজি বসুন্ধরা বিজয় দিবস গলফ টুর্নামেন্টের

পর্দা নামল এবিজি বসুন্ধরা বিজয় দিবস গলফ টুর্নামেন্ট ২০২৩

জমকালো আয়োজনের মধ্য দিয়ে শেষ হলো ‘এবিজি বসুন্ধরা বিজয় দিবস গলফ’ টুর্নামেন্ট। আজ কুর্মিটোলা গলফ ক্লাবে সমাপনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রধান অতিথি বাংলাদেশ সেনাবাহিনী প্রধান এবং কুর্মিটোলা গলফ ক্লাবের প্রেসিডেন্ট জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ, বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান, বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফওয়ান সোবহান, বসুন্ধরা গ্রুপের পরিচালক ইয়াশা সোবহান, এবিজি বসুন্ধরার পরিচালক মোস্তফা আজাদ মহিউদ্দিনসহ কুর্মিটোলা ক্লাব ও বসুন্ধরা গ্রুপের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

1

 

বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান আশ্বস্ত করে বলেছেন, ‘ক্রীড়াঙ্গনে আমাদের রয়েছে উল্লেখযোগ্য অর্জন। ক্রিকেট, ফুটবল থেকে শুরু করে গলফ। আমাদের ক্রীড়াবিদরা অর্জন ও সাফল্যের এক অনন্য গল্প বুনছেন, বাংলাদেশের পতাকাকে গবের্র সঙ্গে বিশ্বের বিভিন্ন প্রান্তে নিয়ে যাচ্ছেন, যা আমাদের জন্য অনুপ্রেরণামূলক। আমি দৃঢ়ভাবে সবাইকে জানাতে চাই যে জাতির অগ্রগতির অংশীদার হিসেবে দেশের খেলাধুলার পরিধি ও পরিসরের বৃদ্ধি এবং সম্প্রসারণে সহায়তা করতে বসুন্ধরা গ্রুপ প্রতিশ্রুতিবদ্ধ। বাংলাদেশের উন্নয়ন অগ্রযাত্রায় প্রতিটি ক্ষেত্রে আমাদের নিরলস প্রচেষ্টা অব্যাহত থাকবে।’

 

1

বক্তব্য দিচ্ছেন বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান

গলফের বিভিন্ন টুর্নামেন্টে পৃষ্ঠপোষকতা করায় বসুন্ধরা গ্রুপকে ধন্যবাদ জানিয়েছেন সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ, ‘গলফের উন্নয়নে অবদান রাখছে বসুন্ধরা গ্রুপ। এশিয়ান ট্যুরের মতো টুর্নামেন্টে টানা তিনবার পৃষ্ঠপোষকতা করেছে। এবারের বিজয় দিবস গলফের মতো আগামীতেও তারা পাশে থাকবে বলে আশা করছি। গলফের পাশে থাকার জন্য বসুন্ধরা গ্রুপকে ধন্যবাদ।’তিন দিনব্যাপী এই টুর্নামেন্টে বিজয়ী হয়েছেন শেহজাদ আর মজিদ। রানার আপ হয়েছেন মেজর গোলাম মওদুদ (অব.) এবং নারী বিভাগে বিজয়ী হয়েছেন ফাতেমা রহমান।

SOURCE : কালের কণ্ঠ