All news

এবিজি বসুন্ধরা বিজয় দিবস গলফ টুর্নামেন্ট সম্পন্ন

এবিজি বসুন্ধরা বিজয় দিবস গলফ টুর্নামেন্ট সম্পন্ন

রাজধানীর কুর্মিটোলা গলফ ক্লাবে এবিজি বসুন্ধরা বিজয় দিবস গলফ টুর্নামেন্ট সম্পন্ন হয়েছে। বসুন্ধরা গ্রুপের পৃষ্ঠপোষকতায় তিনদিনব্যাপী এই টুর্নামেন্টে  বিজয়ী হয়েছেন শেহজাদ আর মজিদ। রানার আপ হয়েছেন মেজর গোলাম মওদুদ (অব:), নারী বিভাগে বিজয়ী হয়েছেন ফাতেমা রহমান।

রোববার কুর্মিটোলা গলফ ক্লাবের বেংকুয়েট হলে টুর্নামেন্টের সমাপনী অনুষ্ঠান হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সেনাবাহিনীর প্রধান এবং কুর্মিটোলা গলফ ক্লাবের প্রেসিডেন্ট জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ । 

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান, ভাইস চেয়ারম্যান সাফওয়ান সোবহান, বসুন্ধরা গ্রুপের পরিচালক ইয়াশা সোবহান, এবিজি বসুন্ধরার পরিচালক মোস্তফা আজাদ মহিউদ্দিন ও মেজর জেনারেল জহিরুল ইসলাম। টুর্নামেন্টে অংশ নেয়া ৬৬৫ গলফারও উপস্থিত ছিলেন। 

গলফ আসরের শুরুতে ৫০ জন বীরমুক্তিযোদ্ধা সেনাসদস্যদের সম্মাননা দেওয়া হয়। বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান তাদের হাতে উত্তরীয় এবং ক্রেস্ট তুলে দেন। শহীদ মুক্তযোদ্ধাদের প্রতি সম্মান জানাতে পালন করা হয় দুই মিনিট নিরবতা।

প্রধান অতিথির বক্তব্যে বসুন্ধরা গ্রুপকে ধন্যবাদ জানিয়েছেন সেনাবাহিনী প্রধান এস এম শফিউদ্দিন আহমেদ বলেন, গলফ ব্যয় বহুল খেলা। এখানে পৃষ্ঠপোষকদের ভূমিকা অনেক। গলফের পাশে থাকায় বসুন্ধরা গ্রুপকে ধন্যবাদ। আমি আগামীতেও তাদের পাশে পাবো আশা করছি। 

বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান বলেন,  ক্রীড়া ক্ষেত্রে দেশ এগিয়ে যাচ্ছে। বসুন্ধরা গ্রুপ সব সময় ক্রীড়া উন্নয়নে পাশে ছিল। আগামীতেও থাকবে। দেশের খেলাধুলার পরিধি এবং পরিসর বৃদ্ধি ও সম্প্রসারণে বসুন্ধরা গ্রুপ প্রতিশ্রুতিবদ্ধ।

বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন বাংলাদেশ সেনাবাহিনী প্রধান শফিউদ্দিন আহমেদ, পৃষ্টপোষক প্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান। বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানের হাতে সম্মাননা স্মারক তুলে দেন সেনাবাহিনী প্রধান। বসুন্ধরা গ্রুপের পক্ষ থেকেও প্রধান অতিথিকে সম্মাননা স্মারক দেওয়া হয়। মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে পর্দা নামে টুর্নামেন্টের।

SOURCE : সমকাল