All news

সবক্ষেত্রে আমাদের পণ্য বাংলাদেশে প্রথম হবে: বসুন্ধরা গ্রুপের এমডি

সবক্ষেত্রে আমাদের পণ্য বাংলাদেশে প্রথম হবে: বসুন্ধরা গ্রুপের এমডি

সাতক্ষীরার মোজাফফর গার্ডেনে (মন্টু মিয়ার বগান বাড়ি) বসুন্ধরা গ্রুপের সিমেন্ট সেক্টরের উদ্যোগে আয়োজিত বসুন্ধরা ও কিং ব্র্যান্ড সিমেন্টের দক্ষিণবঙ্গের পরিবেশক, রিটেইলার ও তাদের পরিবারের সদস্যদের ‘১ এর পথে এক সাথে’ শীর্ষক এক মিলন মেলা অনুষ্ঠিত হয়েছে।

এতে প্রধান অতিথি ছিলেন বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর। আজ শনিবার সকাল ১১টায় শুরু হওয়া মিলন মেলা মুখরিত করে তোলেন স্থানীয় নৃত্য ও সঙ্গীত শিল্পির সদস্যরা। নৃত্য ও সঙ্গীতের মাঝে মাঝে বসুন্ধরা ও কিং ব্র্যান্ড সিমেন্টের বিভিন্ন পর্যায়ের পদস্ত কর্মকর্তারা বসুন্ধরা পণ্যের গুণগত মান ও সেবা নিয়ে বক্তৃতা করেন।

মধ্যাহ্ন ভোজের পর বক্তব্য দেন প্রধান অতিথি সায়েম সোবহান আনভীর। তিনি বলেন, সবক্ষেত্রে বসুন্ধরার পণ্য বাংলাদেশে প্রথম হবে। দেশবাসীর জন্য সুখবর হলো ২০২০ সালে প্রতিদিন আরো ১০ হাজার মেট্রিক টন বেশি সিমেন্ট উৎপাদনে সক্ষম হচ্ছে বসুন্ধরা গ্রুপ। এর ফলে ব্যবসায়ীরাও সমৃদ্ধ হবেন। ধারাবাহিকভাবে ভালো মানের সিমেন্ট উৎপাদনের কারণে দেশের সকল বৃহৎ স্থাপনা নির্মাণে আমাদের সিমেন্ট এককভাবে ব্যবহার করা হচ্ছে। '১ এর পথে এক সাথে' আমরা সবাই বসুন্ধরা পরিবারের সদস্য হিসেবে দেশকে এগিয়ে নিয়ে যেতে চাই। এ সময় তিনি উপস্থিত সবাইকে ইংরেজি নববর্ষের শুভেচ্ছা জানান।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য দেন- বসুন্ধরা গ্রুপের সিমেন্ট সেক্টরের চিফ মার্কেটিং অফিসার খন্দকার কিংসুক হোসেন, ডেপুটি জেনারেল ম্যানেজার আব্দুল লতিফ, এসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার জিয়ারুল ইসলাম প্রমুখ। এ সময় বসুন্ধরা গ্রুপের সিমেন্ট সেক্টরের সেলস অ্যান্ড মার্কিটিং বিভাগের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

এদিন ভোর ৬টা থেকে জেলার বড় পিকিনিক স্পট মোজাফ্ফার গার্ডেনে আসতে শুরু করে। বসুন্ধরা ও কিং ব্র্যান্ড সিমেন্টের দক্ষিণবঙ্গের পরিবেশক, রিটেইলার ও তাদের পরিবারের পাঁচ হাজার সদস্যের পদচারণায় সাকল থেকে বিকাল পর্যন্ত মুখরিত হয়ে থাকে মোজাফফর গার্ডেন।

স্থানীয় শিল্পীদের গান ও নাচে জমজমাট হয়ে ওঠে সাংস্কৃতিক অনুষ্ঠান। সেই সাথে ক্লোজ আপ ওয়ানের তারকা মুহিনের সংগীত পরিবেশনায় মেতে ওঠে সবাই। দুপুরে মধ্যাহ্নভোজের পর বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর কিং ব্র্যান্ড সিমেন্টের ২৫ বছর পূর্তি উপলক্ষে কেক কাটেন। পরে পরিবেশক ও রিটেইলারদের অংশগ্রহণে র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয়।

র‌্যাফেল ড্রতে প্রথমস্থান অধিকারী গোপালগঞ্জের সরদার এন্টারপ্রাইজের নাইম সরদারের হাতে প্রাইভেটকারের চাবি তুলে দেন প্রধান অতিথি। পরে একে একে দেওয়া হয় আরো ২৪টি আকর্ষণীয় পুরস্কার।

SOURCE : News 24