All news

বাজারে সিমেন্টের সরবরাহ স্বাভাবিক রাখার আহ্বান

সিমেন্ট সরবরাহ স্বাভাবিক এবং গুণগত মান রক্ষার তাগিদ দিয়েছেন সায়েম সোবহান আনভীর

দেশের অর্থনৈতিক পুনরুদ্ধার ত্বরান্বিত করতে বাজারে সিমেন্টের সরবরাহ স্বাভাবিক রাখার পাশাপাশি গুণগত মান রক্ষার তাগিদ দিয়েছেন বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সায়েম সোবহান আনভীর।

সম্প্রতি তাঁর নিজ বাসভবনে স্বাস্থ্যবিধি মেনে দেশের বিভিন্ন অঞ্চলের সিমেন্ট খাতের দেড় শর বেশি পরিবেশকের সঙ্গে মতবিনিময় করেন। ওই মতবিনিময়সভায় বর্তমান দুর্যোগময় পরিস্থিতিতে সিমেন্ট বিক্রয় কার্যক্রম আরো গতিশীল করার লক্ষ্যে বিভিন্ন কর্মপন্থা নিয়ে আলোচনা করা হয়।

আলোচনায় পরিবেশকরা প্রত্যেকে নিজ নিজ এলাকার সমস্যার কথা তুলে ধরেন।

এমডি সবাইকে ধৈর্য ধারণ করে ব্যবসায় টিকে থাকার পরামর্শ দেন। এ ছাড়া সিমেন্টের গুণগত মান সম্পর্কে প্রকৌশলী, ডিলার, রিটেইলার, রাজমিস্ত্রি ও ভোক্তাদের সচেতন করার ওপর গুরুত্ব দিয়ে তিনি বাজারে সিমেন্টের সুষ্ঠু সরবরাহ বজায় রাখার তাগিদ দেন। তিনি আরো বলেন, ‘বাজারে সেরা মানের নিশ্চয়তা ও এর ধারাবাহিকতা বজায় রাখার ব্যাপারে বসুন্ধরা গ্রুপের সিমেন্ট সেক্টর অঙ্গীকারবদ্ধ।’

মতবিনিময়সভায় আরো উপস্থিত ছিলেন বসুন্ধরা গ্রুপের উপদেষ্টা ময়নাল হোসেন চৌধুরী, ডিএমডি এ কে এম মাহবুব-উজ-জামান, সিমেন্ট সেক্টরের চিফ মার্কেটিং অফিসার খন্দকার কিংশুক হোসেন, কিং ব্র্যান্ড সিমেন্টের বিক্রয় বিভাগের মহাব্যবস্থাপক আব্দুল লতিফ, হিসাবরক্ষণ বিভাগের প্রধান মোহাম্মদ পিজিরুল আলম খান এবং সিমেন্ট সেক্টরের পুরো দেশের অন্য ঊর্ধ্বতন কর্মকর্তারা।

SOURCE : কালের কণ্ঠ