All news

বর্ণিল আয়োজনে এবিজি বসুন্ধরা বিজয় দিবস গলফ টুর্নামেন্টের উদ্বোধন

বর্ণিল আয়োজনে এবিজি বসুন্ধরা বিজয় দিবস গলফ টুর্নামেন্টের উদ্বোধন

কুর্মিটোলা গলফ ক্লাবে বর্ণিল আয়োজনে উদ্বোধন করা হয়েছে এবিজি বসুন্ধরা বিজয় দিবস গলফ টুর্নামেন্ট। এ আসরে কুর্মিটোলা গলফ ক্লাবের দেশি-বিদেশি সদস্যসহ দেশের সব গলফ ক্লাবের প্রায় ৬৫০ জন গলফার অংশ নিচ্ছেন।

বসুন্ধরা গ্রুপের পৃষ্ঠপোষকতায় আসরটি আয়োজিত হচ্ছে। বাংলাদেশের প্রেক্ষাপটে গলফ একটি সম্ভাবনাময় খেলা। এই খেলাকে এগিয়ে নিতেই পাশে দাঁড়িয়েছে বাংলাদেশের সর্ববৃহৎ ক্রীড়ামোদী কর্পোরেট প্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপ। ১৩ ডিসেম্বর শুরু হওয়া তিনদিনের এই টুর্নামেন্টের আজ আনুষ্ঠানিক উদ্বোধন করেছেন কুর্মিটোলা গলফ ক্লাবের ভাইস প্রেসিডেন্ট ও বাংলাদেশ সেনাবাহিনীর মাস্টার জেনারেল অব দি অর্ডন্যান্স মেজর জেনারেল মো. জহিরুল ইসলাম।

টুর্নামেন্টে অংশ নেওয়া অন্যান্য সদস্যরা ছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফওয়ান সোবহান, এবিজি বসুন্ধরার পরিচালক মোস্তফা আজাদ মহিউদ্দিন, ক্লাব ক্যাপ্টেন ব্রিগেডিয়ার জেনারেল মো. মাহবুবুস সামাদ চৌধুরী, ক্লাবের টুর্নামেন্ট ডাইরেক্টর ব্রিগেডিয়ার জেনারেল আবিদুর রেজা খান (অবসরপ্রাপ্ত), ক্লাবের প্রধান নির্বাহী কর্মকর্তা কর্নেল মো. শহিদুল হকসহ (অবসরপ্রাপ্ত) সশস্ত্র বাহিনীর পদস্থ কর্মকর্তারা।
উদ্বোধনী অনুষ্ঠানে বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফওয়ান সোবহান বলেন, বসুন্ধরা গ্রুপ সবসময়ই স্পোর্টসের সঙ্গে যুক্ত আছে। গলফ একটি সম্ভাবনাময় খেলা। দেশে গলফের একটা ভালো সম্ভাবনা আছে। তাই গলফকে এগিয়ে নিতে আমরা গলফের পাশে আছি।

দেশের সব খেলার পাশেই আছে বসুন্ধরা গ্রুপ। দেশি-বিদেশি সব ধরনের খেলাধুলার স্বর্গরাজ্য গড়ে তুলতে মাথা তুলে দাঁড়াচ্ছে বসুন্ধরা স্পোর্টস কমপ্লেক্স। আন্তর্জাতিক মানের ক্রিকেট স্টেডিয়াম, হকি স্টেডিয়াম, গলফ কোর্স, ডাইভিং সুবিধাসহ সুইমিং কমপ্লেক্স, ব্যাডমিন্টন থেকে শুরু করে সব ধরনের প্রচলিত খেলার ব্যবস্থা থাকছে সেখানে। রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকায় প্রায় ৩৫০ বিঘা জমিতে গড়ে উঠছে স্বপ্নের বসুন্ধরা স্পোর্টস কমপ্লেক্স। ইতোমধ্যেই ড্রাইভিং রেঞ্জের কাজ শুরু হয়েছে।

সাফওয়ান সোবহান বলেন, বসুন্ধরা স্পোর্টস কমপ্লেক্স করেছে। ফুটসাল, হকি স্টেডিয়াম, ফুটবল স্টেডিয়াম থেকে শুরু করে সবই সেখানে আছে। বাংলাদেশে খেলা হয় এমন সব খেলার ব্যবস্থাই এক ছাদের নিচে করা হয়েছে। এছাড়া বসুন্ধরা ড্রাইভিং রেঞ্জের কাজ শুরু হয়েছে। আগামী আগস্টের মধ্যে সেটি চালু হবে।

গলফের পাশে দাঁড়ানোয় বসুন্ধরা গ্রুপকে ধন্যবাদ জানিয়েছেন কুর্মিটোলা গলফ ক্লাবের ভাইস প্রেসিডেন্ট ও বাংলাদেশ সেনাবাহিনীর মাস্টার জেনারেল অব দি অর্ডন্যান্স মেজর জেনারেল মো. জহিরুল ইসলাম। আগামীতেও বসুন্ধরা গলফের পাশে থেকে খেলাটি এগিয়ে নিয়ে যেতে সাহায্য করবে বলে আশাবাদ ব্যক্ত করেছেন তিনি।

এছাড়া আগামী ১৭ ডিসেম্বর এবিজি বসুন্ধরা বিজয় দিবস গলফ টুর্নামেন্টের আনুষ্ঠানিক পুরস্কার বিতরণী। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে থেকে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেবেন সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ।

SOURCE : বাংলাদেশ প্রতিদিন