All news

বঙ্গবন্ধু শেখ মুজিব রেলসেতু নির্মাণে ব্যবহার হবে বসুন্ধরা সিমেন্ট

বঙ্গবন্ধু শেখ মুজিব রেলসেতু নির্মাণে ব্যবহার হবে বসুন্ধরা সিমেন্ট

বসুন্ধরা সিমেন্ট ও আইএইচআই-এসএমসিসি জেভির মধ্যে বঙ্গবন্ধু শেখ মুজিব রেলসেতু প্রকল্পে সিমেন্ট সরবরাহ চুক্তি স্বাক্ষরিত হয় বৃহস্পতিবার। দুটি স্বনামধন্য জাপানি নির্মাণ প্রতিষ্ঠান আইএইচআই এবং এসএমসিসির যৌথ উদ্যোগে নির্মিত এই প্রকল্পের মধ্য দিয়ে যোগাযোগ ব্যবস্থার আরও উন্নয়ন এবং সহজীকরণ সম্ভব হবে । 

দেশের সর্ববৃহৎ ও সর্বাধুনিক ভিআরএম প্রযুক্তিতে তৈরি বসুন্ধরা সিমেন্ট। ফ্যাক্টরি, উৎপাদন ক্ষমতা, সরবরাহ ব্যবস্থা ও সর্বোপরি গুণগতমানের নিশ্চয়তা যাচাই সাপেক্ষে বসুন্ধরা সিমেন্টকে বঙ্গবন্ধু শেখ মুজিব রেলসেতু প্রকল্প নির্মাণকাজে ব্যবহার করার যৌথভাবে সিদ্ধান্ত গ্রহণ করে এ দুটি জাপানি প্রতিষ্ঠান।

অনুষ্ঠানে আইএইচআই-এসএমসিসি জেভির পক্ষ থেকে উপস্থিত ছিলেন- প্রজেক্ট ম্যানেজার, শিনজি কাইফুকু, ডেপুটি প্রজেক্ট ম্যানেজার, ইয়াসুইয়োশি ওয়াতানাবে, লিড, কিউএ/কিউসি, তানজিল আহমেদ আপন এবং বসুন্ধরা গ্রুপের পক্ষ থেকে চিফ মার্কেটিং অফিসার (সিমেন্ট সেক্টর) খন্দকার কিংশুক হোসেন, চিফ এক্সিকিউটিভ অফিসার (বিআইডিএল-ড্রেজিং) কমডোর এম খুরশিদ মালিক (অব.), হেড অব ফিন্যান্স (ট্রেজারার, সেক্টর বি) নূরে আলম ছিদ্দিকী, এজিএম (করপোরেট সেলস) একেএম লুৎফুল হক (খসরু) এবং অন্য ঊর্ধ্বতন কর্মকর্তারা।

SOURCE : সময়ের আলো