All news

নিয়ামতপুরে সহস্রাধিক শীতার্তের মাঝে বসুন্ধরা শুভসংঘের কম্বল বিতরণ

নিয়ামতপুরে সহস্রাধিক শীতার্তের মাঝে বসুন্ধরা শুভসংঘের কম্বল বিতরণ

বরেন্দ্র কন্যা নামে খ্যাত নওগাঁ জেলার প্রত্যন্ত অঞ্চল নিয়ামতপুর উপজেলায় অসহায় দরিদ্ররা তীব্র শীতে কুঁকড়ে থাকে। আর এ সময় শীতার্ত মানুষের পাশে দাঁড়িয়েছে বসুন্ধরা গ্রুপ।

আজ বৃহস্পতিবার সকাল থেকে বিকেল পর্যন্ত নওগাঁ জেলার নিয়ামতপুর উপজেলার রসুলপুর ইউনিয়ন পরিষদে ইউনিয়নের বিভিন্ন গ্রাম থেকে আসা দরিদ্র অসহায় শীতার্ত মানুষের মাঝে বসুন্ধরা গ্রুপ কয়েক হাজার কম্বল বিতরণ করে। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের সভাপতি ও রসুলপুর ইউনিয়ন চেয়ারম্যান মোতালেব হোসেন বাবর।

প্রধান অতিথি বলেন, ‘বরেন্দ্র কন্যা নিয়ামতপুর উপজেলার বিভিন্ন এলাকায় বসুন্ধরা গ্রুপের সহায়তা আমাদেরকে ঋণী করে দিয়েছে। আমরা চাইব বসুন্ধরা গ্রুপ এ এলাকার মানুষের জন্য আরো বেশি বেশি কাজ করুক।’

তিনি আরো বলেন, ‘বাংলাদেশের বিভিন্ন জায়গায় এই সংগঠনের মাধ্যমে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হচ্ছে তারই ধারাবাহিকতায় নওগাঁর নিয়ামতপুর উপজেলার রসুলপুর ইউনিয়নের বিভিন্ন গ্রামের গরিব অসহায় শীতার্ত মানুষের মাঝে আজকে কয়েক হাজার মানুষকে কম্বল বিতরণ করা হচ্ছে।’

বসুন্ধরা গ্রুপের প্রতিনিধি বলেন, ‘বসুন্ধরা গ্রুপের উদ্যোগে প্রতিবছর অসহায় শীতার্ত মানুষের জন্য গরম কাপড় বা কম্বল বিতরণ করে আসছি।

আল্লাহ যেন আমাদের আরো বড় পরিসরে মানুষের সেবা করার তৌফিক দান করেন।’
এ সময় আরো উপস্থিত ছিলেন রসুলপুর ইউনিয়নের সকল সদস্য, বসুন্ধরা গ্রুপের অন্যান্য প্রতিনিধি।

SOURCE : কালের কণ্ঠ