All news

আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীকে বিনা মূল্যে জমি দিল বসুন্ধরা গ্রুপ

আনসার ও ভিডিপি'কে  বিনা মূল্যে জমি দিল বসুন্ধরা গ্রুপ

বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীকে সম্পূর্ণ বিনা মূল্যে ৮২.৫০ শতাংশ জমি দিল দেশের শীর্ষস্থানীয় শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপ। বসুন্ধরা-বারিধারা আবাসিক প্রকল্পের ‘এন’ ব্লকে এই জমি দেওয়া হয়েছে। এ ছাড়া ওই জমির পাশে ৬৬ শতাংশ এবং ‘আই’ ব্লকে আরো ১০ কাঠা জমি বদল করে দেওয়া হয়েছে। গতকাল সোমবার দুপুরে রাজধানীর বসুন্ধরা ইন্ডাস্ট্রিয়াল হেডকোয়ার্টার-১-এ তিনটি জমির দলিল হস্তান্তর করা হয়েছে।

বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহানের উপস্থিতিতে বসুন্ধরা গ্রুপ ও ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর ওই দলিল হস্তান্তর করেন। ওই সময়  উপস্থিত ছিলেন বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফিয়াত সোবহান ও সাফওয়ান সোবহান।

আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর পক্ষে উপস্থিত ছিলেন অতিরিক্ত মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল এ কে এম আসিফ ইকবাল, অতিরিক্ত মহাপরিচালক মো. ফিরোজ খানসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা। এ ছাড়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইস্ট ওয়েস্ট প্রপার্টি ডেভেলপমেন্টের নির্বাহী পরিচালক মাহবুব উর রহমান।

জানা যায়, আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সদস্যরা দীর্ঘদিন ধরেই বসুন্ধরা গ্রুপের বিভিন্ন ল্যান্ড প্রজেক্ট ও ইন্ডাস্ট্রিয়াল ইউনিটগুলোতে নিরাপত্তা দিয়ে আসছেন। তাঁদের কাজের আরো সুবিধার্থে বসুন্ধরা আবাসিক এলাকার ‘এন’ ব্লকে স্পোর্টস কমপ্লেক্সের পাশে সম্পূর্ণ বিনা মূল্যে বসুন্ধরা গ্রুপের পক্ষ থেকে এই ৮২.৫০ শতাংশ জমি দেওয়া হলো। এ ছাড়া এই জমির পাশে আরো ৬৬ শতাংশ জমি বদল করে দেওয়া হলো। ওই দুটি জমিতে তাঁদের একটি ইউনিটের অফিস কমপ্লেক্স স্থাপন করার কথা রয়েছে।

আর বসুন্ধরা আবাসিক এলাকার ‘আই’ ব্লকে আরো ১০ কাঠা জমি বদল করে দেওয়া হয়েছে। সেখানে তাঁদের আবাসিক ভবন নির্মাণ করার কথা।

SOURCE : কালের কণ্ঠ