All news

জন্মদিনে ভালোবাসায় সিক্ত সায়েম সোবহান

জন্মদিনে ভালোবাসায় সিক্ত সায়েম সোবহান আনভীর

জন্মদিনে মিডিয়া ব্যক্তিত্বদের ভালোবাসা ও শুভেচ্ছায় সিক্ত হলেন ইস্ট ওয়েস্ট মিডিয়া ও বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর। জন্মদিনে গতকাল মঙ্গলবার তাঁকে সংবর্ধনা দিয়েছে বাংলাদেশ মিডিয়া ক্লাব। রাজধানীর গুলশানে মিডিয়া ক্লাব কার্যালয়ে এই সংবর্ধনার আয়োজন করা হয়। অনুষ্ঠানে কেক কেটে জন্মদিন উদ্যাপন করা হয়।

জন্মদিন উপলক্ষে সংবর্ধনা দেওয়ায় কৃতজ্ঞতা ব্যক্ত করে ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর বলেন, ‘আপনাদের দোয়া চাই, সুন্দর আগামীর জন্য আমি কাজ করে যাব। আমরা বাংলাদেশকে এগিয়ে নিয়ে যেতে চাই।’

সংবর্ধনা অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য দেন পাট ও বস্ত্র প্রতিমন্ত্রী মির্জা আজম, পরিবেশ ও বন উপমন্ত্রী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব, আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম, বিএনপির সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট রুহুল কুদ্দুস তালুকদার দুলু, বিএনপি নেতা শেখ মুজিবুর রহমান ইকবাল, সংসদ সদস্য মো. ইবরাহীম, আওয়ামী লীগের কেন্দ্রীয় উপদপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাট, যুবলীগ মহানগর উত্তরের সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন, ছাত্রলীগের কেন্দ্রীয় সহসভাপতি হাফিজুর রহমান সজীব প্রমুখ।

অনুষ্ঠানে আরো বক্তব্য দেন বাংলাদেশ মিডিয়া ক্লাবের সভাপতি নঈম নিজাম, সাধারণ সম্পাদক অশোক চৌধুরী ও সদস্য রাহুল রাহা।

অনুষ্ঠানটি পরিচালনা করেন হাসান আহমেদ চৌধুরী কিরণ। সায়েম সোবহানকে জন্মদিনের শুভেচ্ছা জানান কথাসাহিত্যিক ও কালের কণ্ঠ সম্পাদক ইমদাদুল হক মিলন, ডেইলি সানের ভারপ্রাপ্ত সম্পাদক আমির হোসেন, কালের কণ্ঠ’র নির্বাহী সম্পাদক মোস্তফা কামাল, ডেইলি সানের নির্বাহী সম্পাদক শিহাবুর রহমান ও ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি শাবান মাহমুদ। এ ছাড়া বিভিন্ন গণমাধ্যমের সিনিয়র সাংবাদিকরা তাঁকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

সায়েম সোবহানের শুভ কামনা ব্যক্ত করে পাট ও বস্ত্র প্রতিমন্ত্রী মির্জা আজম বলেন, ‘বসুন্ধরা গ্রুপ প্রতি মাসে পাটের তৈরি তিন লাখ ব্যাগ কেনার আগ্রহ প্রকাশ করেছে।

পাটের সর্বজনীন ব্যবহারে বেসরকারি খাতের এগিয়ে আসা অত্যন্ত ইতিবাচক ঘটনা। এতে বাংলাদেশের পাট খাত আরো এগিয়ে যাবে।’

SOURCE : কালের কণ্ঠ

Also Published In