All news

দেশ ও মানুষের ক্ষতিকর কোনো সংবাদ নয়

দেশ ও মানুষের ক্ষতিকর কোনো সংবাদ নয়

দেশ ও মানুষের ক্ষতি হয় এমন কোনো সংবাদ প্রচার না করার আহ্বান জানিয়ে বসুন্ধরা গ্রুপ ও ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান বলেছেন, আমাদের একটাই স্লোগান- ‘আমরা জনগণের জন্য’। জনগণের কল্যাণে আমাদের থাকতে হবে। ইস্ট ওয়েস্ট মিডিয়া আজকে বাংলাদেশের সবচেয়ে বড় মিডিয়া হাউস। এই মিডিয়ার সম্মান নির্ভর করছে যারা এখানে কাজ করছেন তাদের ভূমিকার ওপর। একটাই অনুরোধ- সবসময় সত্য সংবাদ প্রচার করবেন। দেশের ক্ষতি হয়, মানুষের ক্ষতি হয় এমন কোনো সংবাদ প্রচার করবেন না।

গতকাল বসুন্ধরা গ্রুপের মালিকানাধীন বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন নিউজ টোয়েন্টিফোরের সপ্তম বর্ষপূর্তি উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে তিনি এ আহ্বান জানান। সপ্তম বছর পেরিয়ে অষ্টম বছরে পদার্পণে নিউজ টোয়েন্টিফোরে কর্মরত সবাইকে শুভেচ্ছা জানিয়ে আহমেদ আকবর সোবহান বলেন, আমি আশা করি নিউজ টোয়েন্টিফোর বস্তুনিষ্ঠ খবর প্রচারের মাধ্যমে দেশ ও মানুষের কল্যাণে সবার থেকে এগিয়ে থাকবে। কোনো মিথ্যা সংবাদ প্রচার করলে আমি কিন্তু সেই ব্যাপারে অত্যন্ত কঠোর। আমি দ্ব্যর্থহীনভাবে বলতে পারি, ইস্ট ওয়েস্ট মিডিয়া সবচেয়ে স্বাধীন মিডিয়া। এখানে যারা সম্পাদক ও সিইও হিসেবে আছেন, তারা অত্যন্ত স্বাধীনভাবে কাজ করেন। তিনি বলেন, আমরা স্বাধীনতার সপক্ষে কাজ করি। স্বাধীনতার সপক্ষের শক্তি হিসেবে ইস্ট ওয়েস্ট মিডিয়ার বিশাল একটা ভূমিকা আছে। আজীবন এই ভূমিকা ইনশা আল্লাহ থাকবে।

এর আগে অতিথিদের নিয়ে কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকীর উদ্বোধন করেন বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান। এ সময় ডেইলি অবজারভারের সম্পাদক ও প্রধানমন্ত্রীর সাবেক উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী, বাংলাদেশ প্রতিদিন সম্পাদক নঈম নিজাম, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা জয়নুল আবদিন ফারুক, কালের কণ্ঠের প্রধান সম্পাদক ইমদাদুল হক মিলন, সম্পাদক শাহেদ মুহাম্মদ আলী, ডেইলি সানের প্রধান সম্পাদক এনামুল হক চৌধুরী, সম্পাদক রেজাউল করিম লোটাস, বাংলানিউজটোয়েন্টিফোর.কমের সম্পাদক জুয়েল মাজহার, নিউজ টোয়েন্টিফোরের নির্বাহী সম্পাদক রাহুল রাহা, ইস্ট ওয়েস্ট মিডিয়ার গণমাধ্যমগুলোর প্রকাশক ময়নাল হোসেন চৌধুরী, রূপায়ণ গ্রুপের চেয়ারম্যান লিয়াকত আলী খান মুকুল, বাংলাদেশ কমিউনিকেশন্স স্যাটেলাইট কোম্পানি লিমিটেডের (বিসিএসসিএল) চেয়ারম্যান ড. শাহজাহান মাহমুদসহ নিউজ টোয়েন্টিফোরের সাংবাদিকবৃন্দ ও অন্য অতিথিরা উপস্থিত ছিলেন।

SOURCE : বাংলাদেশ প্রতিদিন