All news

দশ হাজার শীতার্ত মানুষের পাশে বসুন্ধরা গ্রুপ

দশ হাজার শীতার্ত মানুষের পাশে বসুন্ধরা গ্রুপ

দেশের শীর্ষস্থানীয় শিল্প প্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপের উদ্যোগে ফরিদপুরের নগরকান্দায় অসহায় ১০ হাজার মানুষের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করা হয়েছে। শুক্রবার সকালে বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবাহান আনভীরের সার্বিক সহযোগিতায় ফরিদপুরের নগরকান্দা উপজেলার তালমা ইউনিয়নের চেয়ারম্যান বাড়িতে ফরিদপুর সদর, নগরকান্দা ও সালথা উপজেলা এবং সদরপুরের কৃষ্ণপুর ইউনিয়নের ১০ হাজার মানুষের মাঝে এসব কম্বল বিতরণ করা হয়।

কম্বল বিতরণ করেন বসুন্ধরা গ্রুপের নির্বাহী পরিচালক, ফরিদপুর জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্যবিষয়ক সম্পাদক জামাল হোসেন মিয়া।

এসময় উপস্থিত ছিলেন- বসুন্ধরা গ্রুপের জেনারেল ম্যানেজার মো. ইউনুস খান, বসুন্ধরা গ্রুপের ব্যাংকিং সেক্টরের চিফ অপারেটিং অফিসার রাজিব সামাদ, ফরিদপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কামরুজ্জামান সোহেল ও তালমা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামাল হোসেন মিয়া।

বসুন্ধরা গ্রুপের নির্বাহী পরিচালক জামাল হোসেন মিয়া বলেন, দেশের মানুষের পাশে সব সময় ছিল বসুন্ধরা গ্রুপ। বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবাহান আনভীরের সহযোগিতায় সারাদেশের ন্যায় ফরিদপুরেও শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হচ্ছে। আগামীতেও মানুষের সেবায় কাজ করে যাবে বসুন্ধরা গ্রুপ।

শীতবস্ত্র হিসাবে কম্বল পেয়ে বেশ খুশি অসহায় দরিদ্র মানুষেরা। এসময় তারা বসুন্ধরা গ্রুপের পরিচালক, ব্যবস্থাপনা পরিচালকসহ সকলের জন্য দোয়া করেন।

SOURCE : ঢাকা টাইমস