All news

বোয়ালখালীতে সেলাই প্রশিক্ষণকেন্দ্র উদ্বোধন

চট্টগ্রামে বসুন্ধরা শুভসংঘের উদ্যোগে সেলাই প্রশিক্ষণকেন্দ্র উদ্বোধন

চট্টগ্রামের বোয়ালখালীতে বসুন্ধরা শুভসংঘের উদ্যোগে অসচ্ছল নারীদের জন্য সেলাই প্রশিক্ষণকেন্দ্র উদ্বোধন করা হয়েছে। এ ছাড়া কুড়িগ্রামের চিলমারীতে গাছের চারা রোপণ ও জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে শরবত বিতরণ করেছেন বসুন্ধরা শুভসংঘের সদস্যরা। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবর :

চট্টগ্রাম : বোয়ালখালীতে বসুন্ধরা শুভসংঘের উদ্যোগে অসচ্ছল নারীদের জন্য সেলাই প্রশিক্ষণকেন্দ্র উদ্বোধন করা হয়েছে। গতকাল সৈয়দপুর বহুমুখী উচ্চ বিদ্যালয় হলরুমে এ প্রশিক্ষণকেন্দ্র উদ্বোধন করা হয়।

বসুন্ধরা শুভসংঘ বোয়ালখালী শাখার সভাপতি নুরুল আবছার হিরার সভাপতিত্বে ও তাসলিমা জিন্নাতের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন পৌরসভার মেয়র জহুরুল ইসলাম জহুর। উপস্থিত ছিলেন শুভসংঘ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক রানা মিত্র, কালের কণ্ঠ চট্টগ্রাম ব্যুরোপ্রধান মুস্তফা নঈম, প্রেস ক্লাবের সভাপতি মো. সিরাজুল ইসলাম প্রমুখ।

কুড়িগ্রাম : চিলমারীতে বসুন্ধরা শুভসংঘের উদ্যোগে গাছের চারা রোপণ করা হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন চিলমারী উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মর্জিনা বেগম জেলি।

বসুন্ধরা শুভসংঘ চিলমারী উপজেলা শাখার সভাপতি গোলাম ছরওয়ার, সাধারণ সম্পাদক সাওরাত সোহেল, যুগ্ম সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রকি, অর্থ সম্পাদক ফাহমিদুল হক বুলেট, দপ্তর সম্পাদক এস এম রাফি প্রমুখ উপস্থিত ছিলেন।

জগন্নাথ বিশ্ববিদ্যালয় : বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের সামনে গতকাল শ্রমজীবী মানুষের মধ্যে ঠাণ্ডা পানির লেবুর শরবত বিতরণ করেন শুভ সংঘের সদস্যরাা। এ সময় শিক্ষার্থীদের সঙ্গে ছিলেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর এ জি এম সাদিদ জাহান। কর্মসূচির সার্বিক তত্ত্বাবধান করেন কালের কণ্ঠ’র বিশ্ববিদ্যালয় সংবাদদাতা মো. জুনায়েত শেখ ও শুভসংঘের সাধারণ সম্পাদক রাকিব রায়হান।

SOURCE : কালের কণ্ঠ