All news

৬০০০ পরিবারে বসুন্ধরা গ্রুপ চেয়ারম্যানের ঈদ উপহার

৬০০০ পরিবারে বসুন্ধরা গ্রুপ চেয়ারম্যানের ঈদ উপহার

ঈদুল আজহা সামনে রেখে ছয় হাজার দরিদ্র পরিবারে ঈদ উপহার পাঠিয়েছেন দেশের শীর্ষস্থানীয় শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান। মানিকগঞ্জের বন্যাকবলিত মানুষ এবং বসুন্ধরা আবাসিক এলাকার আশপাশের সাতটি ওয়ার্ডের স্থানীয় জনপ্রতিনিধিদের মাধ্যমে এই উপহারসামগ্রী বিতরণ করা হচ্ছে। শিল্প গ্রুপটির ছাপাখানা থেকে গতকাল শনিবার এসব উপহারের প্যাকেট ট্রাকে করে সংশ্লিষ্ট এলাকাগুলোয় পাঠানো শুরু হয়েছে। ঈদ উপহারের প্রতিটি প্যাকেটে রয়েছে চাল, ডাল, আটা, তেল ও সেমাই।

ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরার (আইসিসিবি) প্রধান পরিচালন কর্মকর্তা এ এম এম জসিম উদ্দিন উপস্থিত থেকে বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যানের পক্ষে এই উপহারসামগ্রী সংশ্লিষ্টদের কাছে হস্তান্তর করেন।
তিনি বলেন, ‘ঈদ সামনে রেখে প্রতি বছরের মতো এবারও বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান দরিদ্র মানুষের মাঝে উপহারসামগ্রী পাঠাচ্ছেন। জনপ্রতিনিধিদের দেওয়া তালিকা অনুযায়ী আপাতত ছয় হাজার পরিবারকে এসব উপহার দেওয়ার সিদ্ধান্ত হয়েছে। আজ (শনিবার) মানিকগঞ্জে এক হাজার ৩০০ প্যাকেট ঈদ উপহার পাঠানো হয়েছে।

সেখানকার বন্যাকবলিত মানুষের মধ্যে এগুলো বিতরণ করা হবে। এ ছাড়া বসুন্ধরা আবাসিক এলাকার আশপাশের সাতটি ওয়ার্ডের মানুষ, যারা আমাদের প্রতিবেশী, তাদের মধ্যেও ঈদ উপহার বিতরণ করা হবে। প্রতি ওয়ার্ডে ন্যূনতম ৫০০ প্যাকেট উপহারসামগ্রী পাঠানো হচ্ছে। আজ (শনিবার) ১৭, ১৮ ও ৪৩ নম্বর ওয়ার্ডে উপহারসামগ্রী পাঠানো হচ্ছে।
রবিবার বাকি চার ওয়ার্ডে পাঠানো হবে।
করোনাভাইরাসের বিরুদ্ধে লড়াইয়ে প্রথম থেকেই দেশ ও মানুষের পাশে দাঁড়িয়েছে বসুন্ধরা গ্রুপ। বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহানের নির্দেশনায় রাজধানী ঢাকাসহ দেশের কয়েক লাখ অসহায় মানুষকে খাদ্য সহায়তা দিয়ে আসছে শিল্প গ্রুপটি। গত রমজানের ঈদেও বসুন্ধরা আবাসিক এলাকার আশপাশের ওয়ার্ড, নারায়ণগঞ্জের রূপগঞ্জ, মানিকগঞ্জসহ দেশের বিভিন্ন এলাকার দরিদ্র মানুষের জন্য ঈদ উপহার পাঠান বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান। এ ছাড়া করোনা মোকাবেলায় হাসপাতাল নির্মাণে সহযোগিতাসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষকে বিভিন্নভাবে সহায়তা করে যাচ্ছে বসুন্ধরা গ্রুপ।

SOURCE : কালের কণ্ঠ