All news

বসুন্ধরা গ্রুপের উদ্যোগে আরও ৫ হাজার পরিবারে চাল বিতরণ

বসুন্ধরা গ্রুপের উদ্যোগে আরও ৫০০০ পরিবারে খাদ্য সামগ্রী বিতরণ

পবিত্র রমজান উপলক্ষে দেশের অন্যতম শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপ ও রংধনু গ্রুপের উদ্যোগে নারায়ণগঞ্জের রূপগঞ্জে ৫ হাজার দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।  

সোমবার সকালে উপজেলার ভোলাবো ইউনিয়নের গণবাংলা স্কুল মাঠে বসুন্ধরা ও রংধনু গ্রুপের পক্ষে চাল বিতরণ করেন রূপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব শাহজাহান ভূইয়া।

 আরও উপস্থিত ছিলেন পৌরসভার মেয়র আলহাজ্ব রফিকুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি আবুল বাশার টুকু, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাহরিয়া পান্না সোহেল, রংধনু গ্রুপের পরিচালক মিজানুর রহমান, ভোলাবো ইউনিয়ন আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট তায়েবুর রহমান, মইন মোল্লা, মাসুদ চৌধুরী, মাসুম মিয়া, তাসলিমা আক্তারসহ আরও অনেকে।

এ সময় উপজেলা চেয়ারম্যান জানান, পবিত্র রমজান মাস উপলক্ষে পুরো উপজেলায় বসুন্ধরা গ্রুপ এবং রংধনু গ্রুপ ২৫ হাজার দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ শুরু করেছে। পাশাপাশি প্রতিদিন বসুন্ধরা গ্রুপ ৫ হাজার এতিম শিশুদের ইফতার সামগ্রী বিতরণ করছে। এরই ধারাবাহিকতায় আজ এই চাল বিতরণ কার্যক্রম চলছে।  

বসুন্ধরা ও রংধনু গ্রুপ অনেক আগে থেকে রূপগঞ্জের মানুষের পাশে এসে দাঁড়িয়েছে এ কারণে তিনি রূপগঞ্জবাসীর পক্ষ থেকে বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোহবান এবং রংধনু গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব রফিকুল ইসলামের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

SOURCE : Banglanews24

Also Published In