All news

রংপুর রাইডার্সের সঙ্গী ইস্ট ওয়েস্ট মিডিয়া

রংপুর রাইডার্সের মিডিয়া পার্টনার হয়েছে EWMGL

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) দল রংপুর রাইডার্সের মিডিয়া পার্টনার হিসেবে কাজ করবে দেশের সর্ববৃহৎ মিডিয়া হাউস ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেড। এ বিষয়ে গতকাল ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের সম্মেলন কক্ষে চুক্তি স্বাক্ষরিত হয়। চুক্তিতে স্বাক্ষর করেন ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের পক্ষে প্রকাশক ময়নাল হোসেন চৌধুরী ও রংপুর রাইডার্সের পক্ষে প্রধান নির্বাহী কর্মকর্তা ইশতিয়াক সাদেক। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান, ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান, ভাইস চেয়ারম্যান সাফিয়াত সোবহান, ভাইস চেয়ারম্যান ও রংপুর রাইডার্সের কর্ণধার সাফওয়ান সোবহান।

এ ছাড়া বাংলাদেশ প্রতিদিন সম্পাদক নঈম নিজাম, কালের কণ্ঠ সম্পাদক ইমদাদুল হক মিলন, ডেইলি সান সম্পাদক এনামুল হক চৌধুরী, বাংলানিউজ টোয়েন্টিফোর ডটকমের প্রধান সম্পাদক আলমগীর হোসেন, টিভি চ্যানেল নিউজ টোয়েন্টিফোরের ইডি হাসনাইন খোরশেদ, বসুন্ধরা গ্রুপের উপদেষ্টা (প্রেস ও মিডিয়া) মোহাম্মদ আবু তৈয়ব, উপদেষ্টা (পি আর) লে. কর্নেল খন্দকার আবদুল ওয়াহেদ (অব.) ও গ্রুপের ঊর্ধ্বতন কর্মকর্তারা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। শুধু বিপিএল নয়, পেশাদার ফুটবল লিগে জনপ্রিয় দুই দল শেখ রাসেল ক্রীড়া চক্র ও শেখ জামাল ধানমন্ডি ক্লাবের পৃষ্ঠপোষক বসুন্ধরা গ্রুপ। সায়েম সোবহান শেখ রাসেলের চেয়ারম্যান আর সাফওয়ান সোবহান শেখ জামালের সভাপতি। বসুন্ধরা গ্রুপের পৃষ্ঠপোষকতায় ঢাকায় তিনবার গলফের আন্তর্জাতিক টুর্নামেন্টের এশিয়ান ট্যুরের আসরও বসেছিল। এ ছাড়া ক্রীড়াঙ্গনে অবকাঠামো নির্মাণেও সহযোগিতার হাত বাড়িয়ে দিচ্ছে দেশের শীর্ষ এই শিল্পপ্রতিষ্ঠান।

চুক্তি স্বাক্ষরের পর রংপুর রাইডার্সের প্রধান নির্বাহী কর্মকর্তা ইশতিয়াক সাদেক বলেন, ‘আমি খুবই আনন্দিত যে বাংলাদেশের সর্ববৃহৎ মিডিয়া গ্রুপ ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ রংপুর রাইডার্সের মিডিয়া পার্টনার হতে হাত বাড়িয়ে দিয়েছে। রংপুর রাইডার্সের ব্যবস্থাপনা পরিচালক সব সময় বলে আসছেন বসুন্ধরা হচ্ছে গেম চেঞ্জার। এবারের বিপিএলে আমাদের রংপুর রাইডার্স হচ্ছে গেম চেঞ্জার। বিপিএলের চলতি আসরের জন্য আমরা খুবই ভালো একটি দল গড়েছি। ’

কালের কণ্ঠ সম্পাদক ইমদাদুল হক মিলন বলেন, ‘আমাদের জন্য আজকের অনুষ্ঠানটি খুবই গুরুত্বপূর্ণ এ কারণে যে, এক ভাইয়ের প্রতিষ্ঠানের সঙ্গে আরেক ভাইয়ের প্রতিষ্ঠানের চুক্তি স্বাক্ষর হচ্ছে। এ ধরনের ঘটনা খুব কমই দেখা যায়। আমরা অত্যন্ত আনন্দিত। কারণ রংপুর রাইডার্স তো আমাদেরই, ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের, বসুন্ধরা গ্রুপের। আমরা সবাই একসঙ্গে কাজ করছি। ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ বাংলাদেশের সবচেয়ে বড় মিডিয়া হাউস। আমরা রংপুর রাইডার্সকে আমাদের অন্তর থেকে অভিনন্দন জানাই এবং তাদের সঙ্গে আমরা আছি। ’

এবারের বিপিএলে দারুণ দল গড়েছে রংপুর রাইডার্স। সবচেয়ে বড় প্রাপ্তি বিপিএলের প্রথম তিন আসরের চ্যাম্পিয়ন দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজাকে ‘আইকন’ হিসেবে নিয়েছে রংপুর রাইডার্স। এ ছাড়া স্থানীয় ক্রিকেটারদের মধ্যে মোহাম্মদ মিঠুন, রুবেল হোসেন, সোহাগ গাজী, শাহরিয়ার নাফিস, নাজমুল হোসেন অপু, জিয়াউর রহমান, ফজলে মাহমুদ রাব্বি, আবদুর রাজ্জাক রাজ, এবাদত হোসেন, মো. ইলিয়াস, নাহিদুল ইসলামকে দলে নিয়েছে। টি-২০-এর সম্রাট ক্রিস গেইলকেও দলে নিয়েছে রংপুর রাইডার্স। এ ছাড়া বিদেশি ক্রিকেটারদের মধ্যে রবি বোপারা, ডেভিড উইলি, স্যামুয়েল বদ্রি, জেসন কার্লোস, থিসারা পেরেরা, কুশল পেরেরা, অ্যাডাম স্মিথ, সামিউল্লাহ শেনওয়ারি, জহির খানকে নিয়েছে দলটি।

রংপুর রাইডার্সের ফ্রাঞ্চাইজি রংপুরের ক্রিকেটকে জনপ্রিয় করতেও বিভিন্ন প্রোগ্রাম হাতে নিয়েছে। ২৭-২৯ সেপ্টেম্বর রংপুর ক্রিকেট গার্ডেনে ‘রাইডার্স সান’ নামে তিনব্যাপী একটি অনুষ্ঠানের আয়োজন করা হবে। ওই অনুষ্ঠানের মাধ্যমে স্থানীয় ক্রিকেটারদের মধ্য থেকে একজনকে বাছাই করে ঢাকায় নিয়ে আসা হবে বিপিএলের এই আসরে খেলানোর জন্য। এ ছাড়া প্রতিবন্ধী ক্রিকেটারদের নিয়েও একটি ম্যাচ হবে। ‘রংপুর নীল’ ও ‘রংপুর লাল’ নামে দুই দল মুখোমুখি হবে। উল্লেখ্য, গতকাল রংপুর রাইডার্সের সঙ্গে বিডিক্রিক টাইমেরও একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

SOURCE : Bangi News