All news

তিন হাজার পরিবারের মাঝে বসুন্ধরা গ্রুপের খাদ্যসামগ্রী বিতরণ

৩০০০ পরিবারের মাঝে বসুন্ধরা গ্রুপের খাদ্যসামগ্রী বিতরণ

করোনাভাইরাস সংকটে মানিকগঞ্জের কর্মহীন দুস্থদের মধ্যে খাদ্য সহায়তা করেছে দেশের অন্যতম শিল্প প্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপ। গত দুইদিনে জনপ্রতিনিধিদের মাধ্যমে তিন হাজার বস্তা খাদ্য সহায়তা দিয়েছে এই গ্রুপটি। প্রতি বস্তায় আট কেজি চাল, দুই কেজি ডাল, এক কেজি চিনি ও এক লিটার তেলসহ মোট ১২ কেজি ওজনের খাদ্যসামগ্রী রয়েছে। সামাজিক দূরত্বের বিষয়টি নিশ্চিত করার জন্য মানিকগঞ্জ পৌরসভাসহ বিভিন্ন ইউনিয়নের জনপ্রতিনিধিদের মাধ্যমে ঘরে ঘরে পৌঁছে দেওয়া হচ্ছে এই খাদ্য সাহায়তা।

বসুন্ধরা গ্রুপের প্রধান উপদেষ্টা মাহবুব মোর্শেদ হাসান রুনু কালেরকন্ঠকে জানান আগামী পনের তারিখ পর্যন্ত এই খাদ্য সহায়তা কর্মসূচী চলবে। প্রয়োজনে কর্মসূচীর মেয়াদ আরও বাড়ানো হবে। তিনি বলেন বসুন্ধরা গ্রুপের লক্ষ্যই হচ্ছে দেশ ও মানুষের কল্যাণে কাজ করা। যে কারনে সব ধরণের দুর্যোগে সাধারণ মানুষের পাশে থেকেছে।

এটা বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহানের  চিন্তা ও পরিকল্পনার ফসল।
প্রসঙ্গত, করোনাভাইরাস দুর্যোগ মোকাবেলায় প্রধানমন্ত্রীর তহবিলে ১০ কোটি টাকা অনুদান, করোনাভাইরাস আক্রান্তদের জন্য হাসপাতাল নির্মাণ, বিভিন্ন প্রতিষ্ঠানে সুরক্ষা দ্রব্য প্রদান, দেশব্যাপী দুস্থদের খাদ্য সহায়তাসহ বিভিন্ন কর্মসূচী শুরু করেছে বসুন্ধরা গ্রুপ।

SOURCE : কালের কণ্ঠ