All news

এবার বিজিবিকে মাস্ক ও পিপিই দিল বসুন্ধরা

বিজিবিকে ২৫,০০০ মাস্ক ও ১০০০ পিপিই দিল বসুন্ধরা গ্রুপ

প্রাণঘাতী করোনাভাইরাস সংক্রমণ মোকাবিলায় এবার বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)-কে ২৫ হাজার মাস্ক ও এক হাজার পিপিই দিয়েছে দেশের শীর্ষস্থানীয়  শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপ। 
আজ রবিবার (১০ মে) দুপুর ১২টার দিকে বিজিবি সদর দপ্তরে মহাপরিচালক মেজর জেনারেল মো. সাফিনুল ইসলাম এনডিসি, পিএসসি এর কাছে মাস্ক ও পিপিই হস্তান্তর করেন বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সায়েম সোবহান আনভীর। 
করোনাভাইরাসের বিরুদ্ধে মানুষকে সুরক্ষা দিতে প্রথম থেকেই দেশ ও মানুষের পাশে দাঁড়িয়েছে বসুন্ধরা গ্রুপ। এর অংশ হিসেবে করোনা রোগীদের চিকিৎসায় হাসপাতাল তৈরিতে স্থাপনা দিয়ে সরকারকে সহযোগিতা করেছে এই শিল্পগ্রুপ।
এছাড়া করোনা মোকাবিলায় প্রধানমন্ত্রীর তহবিলে ১০ কোটি টাকার চেক হস্তান্তর করেন বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান।  
অন্যদিকে, সামরিক চিকিৎসা সার্ভিস মহাপরিদপ্তরকে এক হাজার পিপিই ও ৫০ হাজার মাস্ক দেয় বসুন্ধরা গ্রুপ। ঢাকা মহানগর পুলিশের ট্রাফিক (উত্তর) বিভাগকেও ২৫ হাজার মাস্ক দেয় প্রতিষ্ঠানটি। নৌবাহিনীকে ৫০ হাজার মাস্ক, ৫০০ পিপিই ও দুই ট্রাক (৭০০ প্যাকেট) খাদ্যসামগ্রী দেয় তারা।
এ ছাড়া র‌্যাবকে ৫০ হাজার মাস্ক ও চার ট্রাক খাদ্যসামগ্রী হস্তান্তর করা হয়। এরপর ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) কে ৫০ হাজার মাস্ক দেয় বসুন্ধরা গ্রুপ।
এর আগে রাজধানীর দুস্থ ও নিম্ন আয়ের কয়েক হাজার পরিবারকে খাদ্য সহায়তাও দিয়েছে বসুন্ধরা। 

SOURCE : কালের কণ্ঠ