All news

কুড়িগ্রামে বসুন্ধরা শুভসংঘের উদ্যোগে দেড় শতাধিক কম্বল বিতরণ

কুড়িগ্রামে বসুন্ধরা শুভসংঘের উদ্যোগে দেড় শতাধিক কম্বল বিতরণ

বসুন্ধরা শুভসংঘ কুড়িগ্রাম জেলা শাখার উদ্যোগে ও প্রবাসীদের সহযোগিতায় কুড়িগ্রামে দেড় শতাধিক মাদরাসা শিক্ষার্থী ও গরীব মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।
 
গত শনিবার জেলার সদর উপজেলার হলোখানা ইউনিয়নের ধরলা নদীর প্রত্যন্ত চর কাগজীপাড়ায় এই কম্বল বিতরণ করা হয়। কাগজীপাড়া নূরানী হাফেজীয়া মাদরাসার ৭০ জন আবাসিক শিক্ষার্থী ও প্রায় ১০০ জন স্থানীয় সুবিধাবঞ্চিতর হাতে কম্বল তুলে দেওয়া হয়।

এ সময় উপস্থিত ছিলেন বসুন্ধরা শুভসংঘ কুড়িগ্রাম জেলা শাখার সভাপতি শিক্ষাবিদ খন্দকার খায়রুল আনম, সাধারণ সম্পাদক অধ্যক্ষ হারুন অর রশিদ মিলন, কালের কণ্ঠের কুড়িগ্রাম প্রতিনিধি আব্দুল খালেক ফারুক, মাদ্রাসার মোহতামিম হাফেজ গোলাম রব্বানী, বসুন্ধরা শুভসংঘের সদস্য এনামুল হক, মিনহাজুল ইসলাম মুরাদ ও আল আমিন।

বসুন্ধরা শুভসংঘের উদ্যোগে কম্বল পেয়ে দরিদ্র আমেনা বেগম বলেন, ‘এবার জারোত (শীতে) কাইয়ো (কেউ) হামাক কম্বল দেয় নাই। তোমারা দিলেন, আল্লাহ তোমাক ভালো করুক’।

আরেক সুবিধাভোগী বৃদ্ধ খোবেদ আলী বলেন, ‘এই চরোত (চরে) কাইয়ো আইসে না। হামাক কাইয়ো কিছু দেয়না।

তোমার কম্বলটা পায়য়া হামার খুব উপকার হইবে।’
মাদরাসার মোহতামিম হাফেজ গোলাম রব্বানী জানান, এই মাদরাসার শিক্ষার্থীরা অনেক দূর থেকে এখানে পড়তে এসেছে। তাদের অধিকাংশই দরিদ্র পরিবারের। তাই এই কম্বল পেয়ে তাদের অনেক উপকার হয়েছে।

SOURCE : কালের কণ্ঠ