Pre-loader logo

শীতার্ত শিশুদের মধ্যে শীতবস্ত্র বিতরণ

শীতার্ত শিশুদের মধ্যে শীতবস্ত্র বিতরণ

পৌর সদর এলাকা ছাড়াও কুমিল্লার নাঙ্গলকোট শুভসংঘের বন্ধুরা কাজ করছেন অন্যান্য এলাকায়। গ্রাম থেকে গ্রামাঞ্চলে ছুটে যাচ্ছেন তাঁরা। কাজ করছেন সমাজের বিভিন্ন সমস্যা ও এর সমাধান নিয়ে। যে গ্রামে স্যানিটেশন নেই, সেখানে স্যানিটেশনের ব্যবস্থা করে দিচ্ছেন। ছোট-বড় সবাইকে সুস্থ থাকার জন্য পরামর্শ হিসেবে বাথরুম শেষে দুই হাত ভালোভাবে ধোয়ার জন্য বলছেন। গ্রামে কোথাও বাল্যবিবাহের খবর শুনলে সেখানে ছুটে যান শুভসংঘের বন্ধুরা। অভিভাবকদের বুঝিয়ে বাল্যবিয়ে রোধ করার চেষ্টা করেন।
ভালো কাজের ধারাবাহিকতায় এবার গরিব ও অসহায় শিশু-কিশোরদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করলেন নাঙ্গলকোট শুভসংঘের বন্ধুরা। শীতবস্ত্র বিতরণের সময় উপস্থিত ছিলেন—ব্যবসায়ী এম আর কামরুল ইসলাম, অগ্নিবীণা সংগীত একাডেমির প্রতিষ্ঠাতা ও শুভসংঘের সভাপতি এ কে এম মারুফ হোসেন, মো. হানিফ রানা, মো. ইস্রাফিল খান, আবু বকর সিদ্দিক, মো. জসিম উদ্দিন, মো. নুরুন নবী সবুজসহ শুভসংঘের অন্য বন্ধুরা।
এম আর কামরুল ইসলাম বলেন, ‘শীতার্ত মানুষের পাশে দাঁড়ানো আমাদের দায়িত্ব। আমরা সবাই যদি গরিব-দুঃখী মানুষের মধ্যে সহযোগিতার হাত বাড়িয়ে দিই, তাহলে তারা আর পিছিয়ে থাকবে না। আমরা শুভসংঘের মাধ্যমে সবাইকে সহযোগিতা করতে চাই।’

Copyright © 2021 Sayem Sobhan Anvir. All Rights Reserved.