Pre-loader logo

বসুন্ধরা সিটি গ্র্যান্ড ঈদ র‌্যাফেল ড্র অনুষ্ঠিত

বসুন্ধরা সিটি গ্র্যান্ড ঈদ র‌্যাফেল ড্র অনুষ্ঠিত

ঈদুল ফিতর উপলক্ষে বসুন্ধরা সিটির ২০তম গ্র্যান্ড র‌্যাফেল ড্র হয়েছে গতকাল বুধবার। অনুষ্ঠানে ১১টি মেগা পুরস্কার ও ১০৯টি সুপার পুরস্কারসহ মোট ১২০টি পুরস্কার ঘোষণা করা হয়েছে। গত ৩ জুন থেকে ১৭ জুলাই পর্যন্ত র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয়।
ঈদ উপলক্ষে উল্লিখিত সময়ে বসুন্ধরা সিটিতে ২০০ টাকার পণ্য কিনলে একটি র‌্যাফেল কুপন দেওয়া হয়। সেসব কুপনের অধিকারীদের মধ্য থেকে পুরস্কারের জন্য ব্যক্তি (বিজয়ী) বাছাই করা হলো কাল বুধবার। বসুন্ধরা সিটির লেভেল-১ এট্রিয়ামে ড্র অনুষ্ঠিত হয়। আয়োজকরা জানান, এ বছর ৫০ লাখ র‌্যাফেল কুপন বিক্রি হয়।
সকাল ১১টায় পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে র‌্যাফেল ড্র অনুষ্ঠান শুরু হয়। পরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪০তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে বিশেষ মোনাজাত করা হয়।
ড্রর ফাঁকে ফাঁকে পরিবেশিত হয় দেশাত্মবোধক গান।
বিকেল ৪টায় শুরু হয় দ্বিতীয় পর্ব; সেটাই ছিল অনুষ্ঠানের মূল পর্ব। বসুন্ধরা গ্রুপ চেয়ারম্যানের ঊর্ধ্বতন উপদেষ্টা (কারিগরি) ও বসুন্ধরা সিটির ইনচার্জ টি আই এম লতিফুল হোসেনের সভাপতিত্বে ওই পর্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লোকসংগীতশিল্পী ও গবেষক মুস্তাফা জামান আব্বাসী, সম্মানিত অতিথি হিসেবে ছিলেন সংগীতশিল্পী খুরশিদ আলম ও অভিনেত্রী এম এস সাবেরী আলম, বিশেষ অতিথি হিসেবে ছিলেন বসুন্ধরা সিটি দোকান মালিক সমিতির সভাপতি এম এ হান্নান আজাদ ও সিনিয়র সহসভাপতি মো. গোলাম মৌলা।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বসুন্ধরা গ্রুপের ঊর্ধ্বতন নির্বাহী পরিচালক মো. লিয়াকত হোসেন, বিদ্যুৎ কুমার ভৌমিক ও শেখ আব্দুল আলীম এবং বসুন্ধরা সিটির মহাব্যবস্থাপক (প্রশাসন ও মানবসম্পদ) মেজর মোস্তফা রাহেল ইমাম (অব.)।
দ্বিতীয় পর্বে প্রথম আটটি মেগা পুরস্কার ঘোষণা করা হয়। প্রথম পুরস্কার পেয়েছে ড১৪৫৮০১, দ্বিতীয় পুরস্কার ঊ২৪৭৮৭৮, তৃতীয় পুুরস্কার ক-১৯১২২৪, চতুর্থ পুরস্কার অ১৬৮২৯৪, পঞ্চম পুরস্কার ঊ-২৪৪৫১২, ষষ্ঠ পুরস্কার ছ-১৯৪৮৯৩, সপ্তম পুরস্কার ঘ-১২৪০৭৫ ও অষ্টম পুরস্কার পেয়েছে ত-২৯৭২৪১।
এর আগে সকাল ১১টা থেকে ২টা পর্যন্ত প্রথম পর্বে তিনটি মেগা ও ১০৯টি সুপার পুরস্কার ঘোষণা করা হয়। এ ছাড়া গতবারের পুরস্কার বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।
আয়োজকরা জানান, র‌্যাফেল ড্রর ফল মিডিয়া পার্টনার দৈনিক কালের কণ্ঠ, বাংলাদেশ প্রতিদিন, ডেইলি সান ও অনলাইন পোর্টাল বাংলানিউজ টোয়েন্টিফোরডটকমে প্রকাশ করা হবে। বসুন্ধরা সিটির ওয়েবসাইট http://www.bashundhara-city.com/ ও বসুন্ধরা সিটির ফ্যান পেজেও ফল পাওয়া যাবে।
অনুষ্ঠানের দ্বিতীয় পর্ব বেসরকারি টেলিভিশন চ্যানেল আইতে সরাসরি সম্প্রচার করা হয়।
মেগা পুরস্কারে যা রয়েছে : প্রথম মেগা পুরস্কার টয়োটা ভিআইওএস-১৫০০সিসি গাড়ি, দ্বিতীয় পুরস্কার ডায়মন্ড সেট, তৃতীয় পুরস্কার ৮১২সিসি গাড়ি, চতুর্থ পুরস্কার পাঁচ ভরি গহনা, পঞ্চম পুরস্কার তিন দিনের কক্সবাজার ট্যুর, ষষ্ঠ পুরস্কার তিন ভরি গহনা, সপ্তম পুরস্কার মাহেন্দ্র ১১০সিসি স্কুটার, অষ্টম পুরস্কার মাহেন্দ্র ১১০সিসি মোটরসাইকেল, নবম পুরস্কার ৪৭ ইঞ্চি এলইডি টিভি, দশম পুরস্কার ফিউশন ১২৫সিসি মোটরসাইকেল ও একাদশতম পুরস্কার ১০০সিসি মোটরসাইকেল।

Copyright © 2021 Sayem Sobhan Anvir. All Rights Reserved.