Pre-loader logo

বসুন্ধরা এলপি গ্যাসের লটারির ড্র অনুষ্ঠিত

বসুন্ধরা এলপি গ্যাসের লটারির ড্র অনুষ্ঠিত

বসুন্ধরা এলপি গ্যাস লিমিটেডের ‘ফেস্টিভ্যাল অফার-২০১৩’ (জুলাই-অক্টোবর) লটারির ড্র অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার দুপুর ১২টায় রাজধানীর বসুন্ধরা কনভেনশন সেন্টার-২-এ এই ড্র সম্পন্ন হয়। এতে ডিলার ও রিটেইলারদের মধ্য থেকে ২৬ জনকে লটারির মাধ্যমে মোটরসাইকেল বিজয়ী ঘোষণা করা হয়। পরবর্তী সময়ে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে বিজয়ীদের মধ্যে পুরস্কার হস্তান্তর করা হবে বলে জানানো হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বসুন্ধরা গ্রুপের সিনিয়র ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর (ডিএমডি) বেলায়েত হোসেন। এ ছাড়া ছিলেন বসুন্ধরা গ্রুপের হেড অব ডিভিশন (অর্থ ও হিসাব) তোফায়েল হোসেন, মার্কেটিং ব্র্যান্ড বিভাগের হেড অব ডিপার্টমেন্ট মো. জসীম উদ্দিন, জিএম (সেলস) মোহাম্মদ নুরুল আলম, জিএম (অপারেশন অ্যান্ড প্ল্যানিং) ইঞ্জিনিয়ার জাহিদুল হাসান প্রমুখ।
বক্তারা বলেন, বসুন্ধরা গ্রুপ সব সময় গুণগত মানের পণ্য তৈরি করে আসছে। এসব পণ্যে ভোক্তাদের সব রকম স্বার্থই সংরক্ষণ করা হয়।
অনুষ্ঠানে জানানো হয়, গ্রাহক পর্যায়ে যাঁরা বসুন্ধরা এলপি কিনেছেন, তাঁরাও বিভিন্ন পুরস্কার পেয়েছেন। এসবের মধ্যে সর্বনিম্ন পুরস্কার ছিল বসুন্ধরা টিস্যু। এ ছাড়া বিভিন্ন অলংকার এবং ঢাকা-সিঙ্গাপুর-ঢাকা বিমান টিকিটও রয়েছে। আর ডিলার ও রিটেইলার পর্যায়ে ১০০ সিলিন্ডার ক্রয়ের জন্য একটি করে কুপন দেওয়া হয়েছে। তিন মাসে প্রায় দুই হাজার ৭০০ কুপন জমা পড়ে। এর মধ্য থেকেই সাতটি বিভাগের ২৬ জনকে লটারির মাধ্যমে মোটরসাইকেল বিজয়ী হিসেবে নির্বাচিত করা হয়।

Copyright © 2022 Sayem Sobhan Anvir.
All Rights Reserved.