Pre-loader logo

বসুন্ধরার কর্মকর্তা-কর্মচারীদের জন্য অত্যাধুনিক ১৫ বাস

বসুন্ধরার কর্মকর্তা-কর্মচারীদের জন্য অত্যাধুনিক ১৫ বাস

দেশ ও মানুষের কল্যাণে নিরন্তর কাজ করে চলা দেশের শীর্ষ শিল্প গ্রুপ বসুন্ধরা তাদের কর্মকর্তা-কর্মচারীদের কল্যাণকে সর্বোচ্চ অগ্রাধিকার দেয়। এই দায়বদ্ধতা থেকে এবার সাফল্যের কারিগরদের জন্য বসুন্ধরা গ্রুপ চালু করল ১৫টি সম্পূর্ণ শীতাতপ নিয়ন্ত্রিত অত্যাধুনিক বাস।
গতকাল বৃহস্পতিবার দুপুর পৌনে ১২টার দিকে বসুন্ধরা ইন্ডস্ট্রিয়াল হেডকোয়ার্টার্সে বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফিয়াত সোবহান সানবীর এক অনাড়ম্বর অনুষ্ঠানে এই বাস সার্ভিসের উদ্বোধন করেন। উদ্বোধন শেষে তিনি নতুন বাসের চালকদের হাতে চাবি হস্তান্তর করেন।
সার্ভিসটি সম্পর্কে প্রতিক্রিয়া জানাতে গিয়ে বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফিয়াত সোবহান সানবীর বলেন, ‘মূলত বসুন্ধরা গ্রুপের কর্মকর্তা-কর্মচারীদের যাতায়াতের সুবিধার্থে এই সার্ভিসটি চালু করা হয়েছে। এর ফলে তাঁরা আরো সহজে ও নিরাপদে কর্মস্থলে উপস্থিত হতে এবং কাজ শেষে বাসায় ফিরতে পারবেন। এতে তাঁদের কর্মদক্ষতা এবং কাজের গতি আরো বাড়বে বলে আমাদের বিশ্বাস।’ অনুষ্ঠানে অন্যদের মধ্যে বসুন্ধরা গ্রুপের ঊর্ধ্বতন কর্মকর্তারাও উপস্থিত ছিলেন। পরে কর্মকর্তাদের সঙ্গে নিয়ে উদ্বোধন অনুষ্ঠানের কেক কাটেন সাফিয়াত সোবহান সানবীর। শীতাতপ নিয়ন্ত্রিত অত্যাধুনিক প্রতিটি বাসের আসন সংখ্যা ৩০টি করে। ওই বাসগুলো বসুন্ধরা গ্রুপের কর্মকর্তা-কর্মচারীদের বিভিন্ন রুটে আনা-নেওয়া করবে। বসুন্ধরা গ্রুপের কর্মকর্তা-কর্মচারীরা অত্যাধুনিক এই বাস সার্ভিসের কথা শুনে উল্লসিত হন এবং প্রতিষ্ঠানের মঙ্গল কামনা করেন।

Copyright © 2021 Sayem Sobhan Anvir. All Rights Reserved.