Pre-loader logo

দেশকে আন্তর্জাতিক অঙ্গনে নিয়ে গেছে বসুন্ধরা গ্রুপ

দেশকে আন্তর্জাতিক অঙ্গনে নিয়ে গেছে বসুন্ধরা গ্রুপ

দেশের শীর্ষ শিল্প-উদ্যোক্তা পরিবার বসুন্ধরা গ্রুপ বাংলাদেশকে আন্তর্জাতিক অঙ্গনে নিয়ে গেছে বলে মন্তব্য করেছেন জনপ্রিয় কথাসাহিত্যিক ও দৈনিক কালের কণ্ঠের সম্পাদক ইমদাদুল হক মিলন। তিনি বলেন, পণ্যের গুণগত মান বজায় রাখার ক্ষেত্রে বসুন্ধরা গ্রুপ কোনো আপস করে না। গতকাল রাজধানীর বসুন্ধরা সিটিতে বসুন্ধরা এলপি গ্যাস লিমিটেড আয়োজিত ‘ফেস্টিভ্যাল অফার-২০১৩’ শীর্ষক পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। বসুন্ধরা গ্রুপের উপ-ব্যবস্থাপনা পরিচালক (বসুন্ধরা সিমেন্ট, এলপি গ্যাস ও সুন্দরবন ইন্ডাস্ট্রিয়াল কমপ্লেক্স) মাহাবুব-উজ-জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য দেন বসুন্ধরা গ্রুপের উপদেষ্টা (প্রেস অ্যান্ড মিডিয়া) আবু তৈয়ব, বসুন্ধরা গ্রুপের বিভাগীয় প্রধান (ব্র্যান্ড অ্যান্ড মার্কেটিং) জসীম উদ্দীন, মহাব্যবস্থাপক (বিক্রয়) নুরুল আলম প্রমুখ। বর্ণাঢ্য আয়োজনে বসুন্ধরা এলপি গ্যাস ‘ফেস্টিভ্যাল অফার-২০১৩’ পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সারা দেশ থেকে বসুন্ধরা এলপি গ্যাসের ডিলার ও খুচরা বিক্রেতারা অংশগ্রহণ করেন। এতে ডিলারদের জন্য দেওয়া ফেস্টিভ্যাল অফারের ২৫টি মোটরসাইকেল, ভোক্তাদের এলসিডি টিভি, ল্যাপটপ, ডায়মন্ডের নেকলেস এবং সিঙ্গাপুর, মালয়েশিয়া, থাইল্যান্ড, নেপাল ও দুবাই ভ্রমণের বিমানের টিকিটসহ মোট ৪০টি পুরস্কার দেওয়া হয়। চলতি বছরের জুলাই-সেপ্টেম্বর জুড়ে ফেস্টিভ্যাল অফার দেওয়া হয়। আর ২ নভেম্বর লটারির মাধ্যমে বিজয়ীদের নাম ঘোষণা করা হয়। অনুষ্ঠানে বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহানের ভূয়সী প্রশংসা করেন ইমদাদুল হক মিলন।
বলেন, অনেকের টাকা হলেও সাধারণ মানুষের প্রতি মমত্ববোধ তৈরি হয় না। কিন্তু বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান এ ক্ষেত্রে একেবারেই ভিন্ন। মানুষের জন্য কিছু করতে তিনি ব্যাকুল। কোনো শিশুর হার্টের অসুখ হলে তার চিকিৎসা সহায়তা করে আসছে বসুন্ধরা গ্রুপ। এভাবে হাজার হাজার শিশুকে সহায়তা দিয়েছেন বলেও মন্তব্য করেন ইমদাদুল হক মিলন।
মাহাবুব-উজ-জামান বলেন, বসুন্ধরা এলপি গ্যাসের বোটলিং মংলায় হওয়ায় রাজধানীতে সরবরাহে জটিলতা সৃষ্টি হতো। পরিবহন জটিলতা নিরসনে ঢাকার অদূরে কালীগঞ্জ, চট্টগ্রাম ও বগুড়ায় স্যাটেলাইট বোটলিং স্টেশন বসানো হচ্ছে। আগামী বছরে বোটলিং ক্ষমতা ৪৮ লাখ টনে উন্নীত হবে বলেও জানান তিনি। আবু তৈয়ব বলেন, বসুন্ধরা গ্রুপ মুনাফা নয়, সেবার মনোভাব নিয়ে কাজ করছে। এটাই বসুন্ধরা গ্রুপের এগিয়ে চলার প্রধান মন্ত্র। ক্রেতা ক্ষতিগ্রস্ত হয়, এমন কোনো কাজ করে না বসুন্ধরা গ্রুপ। বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান মনে করেন, একা ভালো থাকার চেয়ে চারপাশের সবাইকে নিয়ে ভালো থাকাটা অনেক সুখকর।

Copyright © 2021 Sayem Sobhan Anvir. All Rights Reserved.