Pre-loader logo

টুঙ্গিপাড়ায় শেখ রাসেল ক্রীড়াচক্রের গণভোজ

টুঙ্গিপাড়ায় শেখ রাসেল ক্রীড়াচক্রের গণভোজ

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে গতকাল বৃহস্পতিবার সকালে টুঙ্গিপাড়ায় মিলাদ ও দোয়া মাহফিল এবং গণভোজের আয়োজন করেছে শেখ রাসেল ক্রীড়াচক্র লিমিটেড।
টুঙ্গিপাড়ায় সরকারি শেখ মুজিবুর রহমান কলেজ, বালাডাঙ্গা এস এম মুসা স্কুল, শেখ রাসেল শিশু নিকেতন এবং শেখ রাসেল দুস্থ শিশু প্রশিক্ষণ কেন্দ্রে এ আয়োজন করা হয়। ভোজ সভায় শেখ রাসেল ক্রীড়াচক্র লিমিটেডের কর্মকর্তারা ছাড়াও স্থানীয় গণ্যমান্য ব্যক্তি, স্কুল-কলেজের শিক্ষক-শিক্ষার্থীরা অংশ নেন।
শেখ রাসেল ক্রীড়াচক্রের সহসভাপতি মীর সমীর, ডিরেক্টর (ইনচার্জ) ইসমত জামিল আকন্দ লাভলু, পরিচালক (ক্রীড়া) সালেহ জামান ও পরিচালক (অর্থ) আবদুুল লতিফ সভায় উপস্থিত ছিলেন। আরো উপস্থিত ছিলেন শেখ রাসেল ক্রীড়াচক্র লিমিটেডের চেয়ারম্যান সায়েম সোবহানের সেক্রেটারি মাকসুদুর রহমান।
শেখ রাসেল ক্রীড়াচক্রের পরিচালকদের মধ্যে ছিলেন শাহজাহান কবির, আবুল কাশেম, স ম হাসান জামান, হামিদুল হক শামীম, জাকির হোসেন, এস এম জাহাঙ্গীর, খলিলুর রহমান, সামসুল আরেফিন, হাবিবুর রহমান মান্নু, আলিমুজ্জামান আলম, কাজি কামরুল আহমেদ, শাহ আলম, খন্দকার তরিকুল হক, ওয়াসিউর রহমান, খবির হোসেন মিঠু।
শেখ রাসেল ক্রীড়াচক্রের স্থায়ী সদস্যদের মধ্যে ছিলেন বেলায়েত হোসেন ব্যাপারী, নওশাদ সেলিম, আবু বক্কর, আবদুর রহিম। স্থানীয়দের মধ্যে উপস্থিত ছিলেন টুঙ্গিপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান গাজী গোলাম মোস্তফা, পৌর মেয়র ইলিয়াস হোসেন প্রমুখ। সকালে পাটগাতী বাজারে শেখ রাসেল শিশু নিকেতন প্রাঙ্গণে সাড়ে ৩০০ শিক্ষার্থীর মাঝে বঙ্গবন্ধুর শাহাদতবার্ষিকী উপলক্ষে খাবার বিতরণ করা হয়। এরপর বালাডাঙ্গা এস এম মুসা স্কুল এবং শেখ রাসেল দুস্থ শিশু প্রশিক্ষণ কেন্দ্রে একই আয়োজন করা হয়। চারটি স্থানে গণভোজে ১৫ হাজারেরও বেশি মানুষকে খাবার বিতরণ করে শেখ রাসেল ক্রীড়াচক্র। বঙ্গবন্ধুর শাহাদতবার্ষিকী উপলক্ষে শেখ রাসেল ক্রীড়াচক্রের দোয়া মাহফিল ও গণভোজের আয়োজনের মাধ্যমে শেখ রাসেলের স্মৃতি সাধারণ মানুষের মধ্যে চিরঞ্জীব হয়ে থাকবে বলে মন্তব্য করেন টুঙ্গিপাড়া উপজেলা চেয়ারম্যান গাজী গোলাম মোস্তফা ও পৌর মেয়র ইলিয়াস হোসেন। বিজ্ঞপ্তি।

Copyright © 2021 Sayem Sobhan Anvir. All Rights Reserved.