Pre-loader logo

ক্র্যাব পরিবারের পাশে থাকবেন সায়েম সোবহান, দেবেন মিডিয়া অ্যাওয়ার্ড – ঢাকা টাইমস

ক্র্যাব পরিবারের পাশে থাকবেন সায়েম সোবহান, দেবেন মিডিয়া অ্যাওয়ার্ড – ঢাকা টাইমস

পরিবারের মতো সব সময় ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (ক্র্যাব) সদস‌্যদের পাশে থাকার প্রতিশ্রুতি দিয়েছেন বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর। সেই সঙ্গে ক্রাইম রিপোর্টিংয়ে প্রতি বছর মিডিয়া অ‌্যাওয়ার্ড দেওয়ার ঘোষণাও দিয়েছেন তিনি।

বৃহস্পতিবার রাজধানীর নয়াপল্টনে রূপায়ন এফপিএবি টাওয়ারে অবস্থিত ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (ক্রাব) নতুন কার্যালয়ের সাজসজ্জার (ডেকোরেশন) উদ্বোধন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

আনভীর বলেন, ৩৬ বছর পরে একটা স্থায়ী জায়গা আপনারা পেয়েছেন, আগামীতে যেন এর থেকে আরও ভালো জায়গা দিতে পারি সেই চেষ্টা করব। আগামীতে আপনাদের জন্য সুন্দর একটা বিল্ডিং করে দেয়ার চেষ্টা করব যেখানে আপনারা সুন্দরভাবে আপনাদের কার্যক্রম পরিচালনা করতে পারবেন।

সাংবাদিকদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানিয়ে আনভীর বলেন, আমাদের সবাইকে এক থাকতে হবে। আপনারা যেভাবেই হোক দেশটা শান্ত রাখবেন। আমার অনুরোধ এমন কোনো সংবাদ প্রতিবেদন করবেন না যাতে দেশে অস্থিরতা তৈরি হয়। এটা আমাদের দায়িত্ব।

সাংবাদিকদের উদ্দেশ করে বসুন্ধরার ব্যবস্থাপনা পরিচালক বলেন, ‘আমি আপনাদের পাশে সব সময় থাকতে চাই। ক্রাবের ৩২৫ জন যারা মেম্বার আছে এদের সুখ দুঃখে যখন যেটা লাগবে আমাকে জানাবেন। আমার যতদূর ক্ষমতা আছে আমি আপনাদের সহযোগিতা করব। আপনারা আমার পরিবার, আমি আপনাদের পরিবারের মতো পাশে থাকবো। এ সময় তিনি ক্রাইম রিপোর্টিংয়ে মিডিয়া অ‌্যাওয়ার্ড দেওয়ার ঘোষণা দেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ক্র্যাব সভাপতি মির্জা মেহেদি তমাল। সঞ্চালক ছিলেন সাধারণ সম্পাদক আসাদুজ্জামান বিকু।

ক্র্যাবের কার্যনির্বাহী কমিটির সদস্যরা ছাড়াও উপস্থিত ছিলেন সংগঠনের সাবেক সভাপতি মিজান মালিক, আবুল খায়েরসহ অন‌্যন‌্য সদস‌্যরা।

 

Source : ঢাকা টাইমস

Copyright © 2023 Sayem Sobhan Anvir.
All Rights Reserved.